Opu Hasnat

আজ ২৯ নভেম্বর সোমবার ২০২১,

সুনামগঞ্জে ব্যবসায়ী খুন! সুনামগঞ্জ

সুনামগঞ্জে ব্যবসায়ী খুন!

সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের সৈয়দপুরে নুরুল ইসলাম হত্যা মামলাকে কেন্দ্র করে ব্যবসায়ি খুন হয়েছেন। খবর পেয়ে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। বুধবার দিবাগত ভোর রাতে সৈয়দপুর গ্রামের হাজী আব্দুল মন্নানের বসত বাড়িতে ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম নুর আলম (৩০)। সে ব্যবসায়ি আব্দুল মন্নানের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাত অনুমান সাড়ে ৭ টার দিকে শহিদ মিয়া তার ছেলে সামছুল মিয়া, আব্দুন নুর ও আমার মামা নুরুল ইসলাম হত্যা মামলার আসামী মালেক মিয়া, সুহেল মিয়া, রবি মিয়া গংরা আমাদের বসত বাড়িতে হামলা চালিয়ে দেখে নেওয়ার হুমকি দেয়। ভোর বেলা আমার বোন সুলতানা ঘর থেকে বাহির হয়ে দেখেন নুর আলমের ঘরের দরজা খোলা এবং টিনের চাল কাটা। নুর আলমের ঘরে ডুকে দেখেন চালের বর্গার সাথে ওড়না দিয়ে পেছানো নুর আলমের লাশ। ময়না তদন্ত শেষে নিজ গ্রামের গণ কবরস্থানে তাকে দাপন করা হয়।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান জানান, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে আত্মহত্যা, ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কিভাবে মারা গেছে ময়না তদন্ত রিপোটে জানা যাবে।

 

এই বিভাগের অন্যান্য খবর