Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

দোয়ারাবাজারে বিপুল পরিমান বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক সুনামগঞ্জ

দোয়ারাবাজারে বিপুল পরিমান বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে ৯০ বোতল বিদেশী মদসহ সপ্না বেগম (২৫) নামের এক মাদক সম্রাজ্ঞীকে আটক করা হয়েছে। আটককৃত নারী উপজেলার ২নং নরসিংপুর  ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর  গ্রামের সমুজ আলীর স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুলাল ধরের নেতৃত্বে এস আই মিজানুর রহমান, এএসআই মোঃ তাইজ উদ্দিনের সহযোগিতায় পুলিশের একটি দল উপজেলার নরসিংপুর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সমুজ আলীর বাড়ি হতে  বিদেশি মদ বড় বোতল (৭৫০মিলি) ২০টি ও ছোট বোতল (১৮০মিলি) ৭০টি ভারতীয় তৈরী আমদানী নিষিদ্ধ অফিসার চয়েছ মদসহ মাদক সম্রাজ্ঞী স্বপ্না বেগমকে আটক করা হয়েছে সাথে থাকা  তাহার স্বামী সমুজ আলী এবং সহযোগী ইয়াকুব আলী পালিয়ে যান।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর জানান, মাদক সম্রাজ্ঞী স্বপ্না বেগম দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। আটক মাদক সম্রাজ্ঞীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আটককৃত আসামী স্বপ্না বেগমকে বুধবার  বিকেলে আদালতে হাজির করা হলে আদালতের বিজ্ঞ বিচারক তার জামিন না মুঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। এদিকে অন্য আসামীদের গ্রেফতার করতে অভিযান চলছে। মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।