Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

সিংগাইরে লকডাউন অমান্যকারী অটোচালকদের খাদ্য সহায়তা দিয়ে ছেড়ে দিলেন ওসি মানিকগঞ্জ

সিংগাইরে লকডাউন অমান্যকারী অটোচালকদের খাদ্য সহায়তা দিয়ে ছেড়ে দিলেন ওসি

চলমান কঠোর লকডাউনে বিধি-নিষেধ অমান্যকারী আটককৃত ২৫জন অটোচালকে জরিমানা কিংবা শাস্তি নয়, মানবিক খাদ্য সহায়তা দিয়ে ছেড়ে দিয়েছেন মানিকগঞ্জের সিংগাইর থানার ওসি মো. সফিকুল ইসলাম মোল্ল্যা। মঙ্গলবার (২৭ জুলাই) দুপুর ১২ টার দিকে থানা চত্ত¡রে চাল, ডাল, আলু ও তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে  দেন ওসি।

সোমবার (২৬ জুলাই) চলমান লকডাউন অমান্য করে উপজেলার বিভিন্ন সড়কে চলাচলকারী অটোচালকদের আটক করে থানা পুলিশ। পরে মানবিক দিক বিবেচনা করে তাদের ছেড়ে দেয়া হয়। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন ।  পরিবার-পরিজন নিয়ে সুস্থ্য ও নিরাপদ থাকার জন্য তাদের প্রত্যেককে মাস্ক বিতরণ করেন।

এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, জেলা পুলিশ সুপার মোহামম্মদ গোলাম আজাদ খান স্যারের নির্দেশনায় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মোহা. রেজাউল হক স্যারের সার্বিক সহযোগিতায় অটোচালকদের পরিবারের কথা বিবেচনা করে খাদ্য সহায়তা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।