Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

মধ্যনগরকে উপজেলা ঘোষনা করায় প্রধানমন্ত্রীকে এমপি রতন ও মধ্যনগরবাসীর অভিনন্দন সুনামগঞ্জ

মধ্যনগরকে উপজেলা ঘোষনা করায় প্রধানমন্ত্রীকে এমপি রতন ও মধ্যনগরবাসীর অভিনন্দন

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে মধ্যনগর থানা আজ উপজেলায় রুপান্তরিত হলো যা মধ্যনগরবাসীর স্বপ্নপূরনের প্রত্যাশা একধাপ এগিয়ে গেলে বলে মনে করছেন সুনামগঞ্জ-১ (ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।    

সোমবার প্রশাসনিক পূনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার)  এর মিটিং অনুষ্ঠিত হয় এবং সেখানে মধ্যনগরবাসীর  দীর্ঘদিনের প্রত্যাশিত দাবি প্রধানমন্ত্রী একান্ত অনুগ্রহে মধ্যনগর থানা থেকে উপজেলায় বাস্তবায়নে অনুমোদন করায় স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন মধ্যনগরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।  

উল্লেখ্য, ২০০১ সালে প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরেই মধ্যনগর উপজেলা করণের প্রস্তাব গৃহিত করেছিলেন ৮৬ তম নিকারের বৈঠকে।  পরবর্তীতে ৮৮তম নিকারের বৈঠকে বেগম খালেদা জিয়া  বিভিন্ন কারণ দেখিয়ে তা বাতিল করে দেন। পূনরায় মধ্যনগরকে উপজেলা বাস্তবায়নের জন্য তিনি সকল নিয়মকানুন ও প্রশাসনিক সব রকম ক্রাইটেরিয়া পূরন করেন, অআমার নির্বাচণী এলাকার মানুষজনের দাবির প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর একান্ত অনুগ্রহে মধ্যনগর থানাকে আজ উপজেলায় রূপান্তর করা হয়েছে।

তিনি বলেন, এটা শুধু মধ্যনগরবাসীর স্বপ্ন নয় এটা পুরো হাওরবাসী তথা তার দীর্ঘদিনের লালিত স্বপ্নের বাস্তবায়ন হয়েছে বলে তিনি দাবী করেন।  তিনি সবাইকে আহবান জানিয়ে আরো বলেন আসুন সবাই মিলে একে অপরের সহায়তা করি ও জাতীর জনক বঙ্গবন্ধুর সোনার বাংলার গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করি। মহামারী করোনায় সকলে ঘরে থাকি, নিরাপদে থাকি, আপনি সুরক্ষায় থাকলে পরিবার সুরক্ষিত থাকবে আর প্রতিটি পরিবার সুরক্ষিত থাকলে পুরো দেশ ও জাতি সুরক্ষিত থাকবে তিনি আশাবাদ ব্যক্ত করেন।