Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৬ জুলাই ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৬ জুলাই ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ব্যবসায় অশান্তি থেকে সাবধান থাকুন। অতিরিক্ত খরচ হতে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাড়বে। অফিসে কাজের চাপ বাড়বে। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। প্রিয় জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ নিয়ে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। বাড়িতে অতিথি আসতে পারেন।

বৃষ : কোনও কারণে লক্ষ্য থেকে দূরে চলে যেতে পারেন। আজ কোনও কাজের অর্থ নষ্ট হবে। একাধিক পথে আয় হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে।

মিথুন : সকালের দিকে শরীর খুব একটা ভাল থাকবে না। আজ দিনের যে কোনও সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারবেন। খুব কাছের কারও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ। আজ ভাল কোনও খবর পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে।

কর্কট : বাড়িতে কোনও ছোট কারণে বিবাদ বাধতে পারে। আজ পথে ঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ আসতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের চেয়ে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। আজ ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

সিংহ : বাজে সঙ্গ থেকে সাবধান থাকুন। বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে। প্রিয় জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদের আশঙ্কা। দাঁতের সমস্যা বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তির আশঙ্কা। আর্থিক দিকে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।

কন্যা : কবিদের জন্য খুব ভাল সময়। সংসারে খরচ বাড়তে পারে। গরিবদের জন্য কিছু করতে পেরে আনন্দ পাবেন। ব্যবসায় ভাল খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে। আজ দিনটি ভাল গেলেও মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

তুলা : দুপুরের পরে ভাল কোনও কাজের খবর আসতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি ভজনের জন্য খরচ হতে পারে। প্রিয় জনের থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা লপাবে। সামাজিক সম্মান বাড়বে।

বৃশ্চিক : অনেক দিন পড়ে থাকা কাজের খবর আসতে পারে। আজ সকালের দিকে স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমে বিবাদ মিটে যাবে। কোমরের নীচে যন্ত্রণার আশঙ্কা। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদের আশঙ্কা। স্ত্রী সন্দেহবাতিক হওয়ার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে।

ধনু : একাধিক পথে আয়ের চেষ্টা হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপে শরীরে কষ্ট বাড়বে। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ হবে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে বাজে কিছু ঘটতে পারে।

মকর : আত্মীয়দের নিয়ে বিবাদ বাধতে পারে। প্রেমে আনন্দ বাড়বে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ হতে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারের জন্য অযথা খরচ হতে পারে। কাউকে কটূ কথা বলে দুঃখ পাবে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

কুম্ভ : আজ সকাল থেকে মনে একটা উদাসীন ভাব থাকতে পারে। প্রিয় জনের কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সামাজিক কাজের দায়িত্ব আসতে পারে। নেশার প্রতি আসক্তি বাড়বে। অর্শ জাতীয় রোগে ভোগান্তির আশঙ্কা। পড়াশোনায় সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে।

মীন : আত্মীয়দের নিয়ে বিবাদ হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য বিপদে পড়তে পারেন। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয় লাভ করায় আনন্দ পাবেন। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে। মাথার যন্ত্রণা বাড়বে। স্বামী-স্ত্রী বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।