Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ভাঙ্গায় বিষ খাইয়ে পরিবারের সবাইকে হত্যার চেষ্টা ফরিদপুর

ভাঙ্গায় বিষ খাইয়ে পরিবারের সবাইকে হত্যার চেষ্টা

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মানিকদাহ ইউনিয়নের রাজাপুর গ্রামে একটি সংখ্যালঘু পরিবারের সবাইকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করেছে একটি কুচক্রিমহল। এতে ওই পরিবারের ২ জন চিকিৎসাধীন আবস্থায় সোমবার দুপুরে মারা যায় এবং একজন মারাত্বক অসুস্থ্য অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে।

এলাকাবাসী জানায়, মানিকদাহ ইউনিয়নের রাজাপুর গ্রামে মৃত শুকলালের স্ত্রী রেনু মালো একটি ঘরে তার দুই সন্তান সুব্রত(১০) এবং অনিকা (১৩) কে বসবাস করত। পাশেই রেনুর ছেলে তার স্ত্রীকে নিয়ে বসবাস করে। গত শনিবার  রেনু মালো নিজে এবং অনিকা ও সুব্রতকে রাতের খাবার খাইয়ে ঘুমিয়ে পড়ে। রবিবার দুপুর পর্যন্ত দরজা  না খোলায় এলাকার লোকজন একত্রিত হয়ে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে। এ সময় গ্রামবাসী তাদের অবস্থা বেগতিক দেখে সদরপুর হাসপাতালে নিয়ে যায়। সদরপুর হাসপাতালের ডাক্তার রাতেই তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সুব্রত ও অনিকা মারা যায়। রেনু মালো ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খাবারের সাথে বিষ ক্রিয়ায় এ ঘটনা ঘটেছে বলে সদরপুর এবং ফরিদপুর হাসপাতালের ডাক্তার মনে করেন। 

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমি ফরিদপুর লাশের নিকট ছুটে আসি এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।