Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০২১,

ফেরিঘাটে ঘরমুখো মানুষের মাঝে পুলিশের মাস্ক ও হ্যান্ডস্যানিটাইচজার বিতরণ রাজবাড়ী

ফেরিঘাটে ঘরমুখো মানুষের মাঝে পুলিশের মাস্ক ও হ্যান্ডস্যানিটাইচজার বিতরণ

দেশের গুরুত্বপুর্ন নৌরুট দৌলতদিয়ায় ঈদুল আযহায় নাড়ির টানে ঘরমূখো মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। সোমবার (১৯ জুলাই) দুপুর থেকে বিকেল পর্যন্ত জেলা পুলিশের উদ্যোগে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ দৌলতদিয়া লঞ্চঘাট ও ফেরিঘাট এলাকায় এসব মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এসময় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর ঘরে ফেরা সাধারণ মানুষকে করোনার ভয়াবহতা সম্পর্কে অবগত করেন এবং মাস্কের সঠিক ব্যবহার সম্পর্কে নির্দেশনা দেন। এসময় ঘরেফেরা যাত্রীরা করোনাকালে পুলিশের এমন কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান স্যারের নির্দেশে ঈদে ঘরে ফেরা যাত্রীদের মাস্ক পড়ার ব্যাপারে সচেতনা সৃষ্টি করা হচ্ছে। সেই সাথে যাদের মাস্ক নেই জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন সোমবার থেকে শুরু হওয়া এই কর্মসূচী ঈদের পর ২৩ জুলাই (শুক্রবার) পর্যন্ত চলবে। এ ছাড়াও ফেরিঘাটে ঘরেফেরা মানুষের চাপ বাড়তে শুরু করেছে এ অবস্থায় যাত্রীদের মাঝে স্বাস্থ্যবিধি মানা, মাস্ক পরিধান করা সহ নানাভিদ সচেতনতামূলক কর্মকান্ড করে যাচ্ছে পুলিশ।