Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০২১,

দৌলতদিয়া ঘাটে গরুর ট্রাকে চাঁদাবাজির চেষ্টাকালে আটক ১ রাজবাড়ী

দৌলতদিয়া ঘাটে গরুর ট্রাকে চাঁদাবাজির চেষ্টাকালে আটক ১

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় কোরবানীর পশুবাহি ট্রাকে চাঁদাবাজির চেষ্টাকালে আমজাদ হোসেন (৪০) নামে এক ব্যাক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের মজিদ শেখের পাড়া গ্রামের মেছের সরদারের ছেলে।

চাঁদাবাজির শিকার ট্রাক চালক আনিছুর রহমান জানান, তিনি তার ট্রাকে কুষ্টিয়া থেকে কোরবানীর গরু বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে গত রোববার রাতে দৌলতদিয়া ৫ নং ফেরি ঘাটের কাছে সিরিয়ালে ফেরির জন্য অপেক্ষা করছিলেন। এসময় আটক হওয়া আমজাদ হোসেনের নেতৃত্বে ৮/১০ জন লোক তার কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে। এসময় তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা বলে এখান দিয়ে গরু নিতে হলে তাদেরকে চাঁদা দিতে হবে। এসময় তিনি ও তার সহকারী আলামিন হোসেন প্রতিবাদ করলে তাদেরকে ট্রাক থেকে নামিয়ে এলাপাথারি মারধর করে কাছে থাকা খরচের টাকা ছিনিয়ে নেয়। এক পর্যায়ে তাদের হাতে থাকা লাঠিসোডা দিয়ে তারা ট্রাকে আঘাত করলে তারা ভয়ে চিৎকার করতে থাকে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে গেলেও আমজাদ হোসেনকে আটক করে। এসময় পাশেই ডিউটিরত গোয়ালন্দ ঘাট থানার এসআই মিজানুর রহমান আকন্দ ঘটনাস্থলে এসে আমজাদ হোসেনকে গ্রেপ্তার ও ছিনিয়ে নেয়া টাকা উদ্ধার করে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার এসআই মিজানুর রহমান আকন্দ জানান, গ্রেপ্তারকৃত আমজাদ হোসেনকে সোমবার দুপুরে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।