Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

গোয়ালন্দে অটোরিক্সা ছিনতাইকালে দুইজন আটক রাজবাড়ী

গোয়ালন্দে অটোরিক্সা ছিনতাইকালে দুইজন আটক

রাজবাড়ীর গোয়ালন্দে চালককে চেতনানাশন পান করিয়ে অটোরিক্সা ছিনতাইকালে এলাকাবাসী দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এঘটনায় রোববার ওই অটোরিক্সা চালকের পিতা বাদি হয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছে।

আটককৃতরা হলো, গোয়ালন্দ উপজেলার পশ্চিম উজানচর কছিমুদ্দিন পাড়া (রেলগেট) এলাকার আব্বাস সরদারের ছেলে নিজাম সরদার (৩৮) ও গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ডের নছরউদ্দিন সরদার পাড়া মহল্লার আব্দুল আজিজ মিয়ার ছেলে আরিফ মিয়া (৪২)।

অটোরিক্সা চালকের পিতা মোঃ জুড়ান শেখ জানান, তার ছেলে সোহেল শেখ দিবাগত রাতে অটোরিক্সা নিয়ে দৌলতদিয়া ৩নং ফেরিঘাট এলাকায় যাত্রীর জন্য অপেক্ষা করছিল। এসময় আটককৃত দুই ব্যাক্তি গোয়ালন্দ আবুলের দোকান এলাকায় যাবে বলে তার ছেলের অটোরিক্সা ভাড়া করে। তাদের নিয়ে রওনা হওয়ার কিছুক্ষন পর তাদের কাছে থাকা সেভেন আপ সোহেলকে পাণ করতে বলে। প্রথমে সোহেল রাজি না হলেও তাদের জোড়াজুড়িতে তার ছেলে সোহেল ওই সেভেন আপ পাণ করে। রাত সাড়ে ১২ টার দিকে তার ছেলে সোহেল জ্ঞান হারিয়ে অটোরিক্সা থেকে পড়ে যায়। এসময় আটককৃতরা তার অটোরিক্সা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রোববার আসামীদের রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।