Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

শুধু ভোটের জন্য নয় ? মানুষের জন্য কাজ করতে হবে : কাজী ইরাদত রাজবাড়ী

শুধু ভোটের জন্য নয় ? মানুষের জন্য কাজ করতে হবে : কাজী ইরাদত

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী বলেছেন, শুধু ভোটের জন্য আমাদের রাজনীতি নয় ?  মানুষের জন্য আমাদের কাজ করতে হবে । এক দিকে সংগঠন অন্য দিকে মানবতা। আমাদের করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিটি ইউনিয়নে প্রতিরোধ কমিটি করতে হবে ।

তিনি আরও বলেন, আপনারা জানেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমাদের দেশ স্বাধীন হয়েছে। এখন আমাদের আর একটি যুদ্ধ করতে হবে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেটি হল করোনা যুদ্ধ ।

কাজী ইরাদত আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশকে পথ প্রদর্শন মনে করে আমি ব্যাক্তিগত ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৫ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করবো আপনাদের মাধ্যমে । এবং আমাদের একটি হট লাইন ফোন নাম্বার থাকবে সেখানে ফোন দিলে আমরা করোনা রোগীদের জন্য অক্সিজেন এবং এম্বুলেন্স সেবা প্রদান করবো।

বৃহস্পতিবার সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধিতে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচার এবং স্বাস্থ্যসেবা প্রদানে করনীয় সম্পর্কে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় জেলা আওয়াামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট গণেশ নারায়ন চৌধুরীর সভাপতিত্বে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খাঁন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সফিকুল আজম মামুন, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট উমা সেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, প্রচার সম্পাদক এ্যাডভোকেট সফিকুল হোসেন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, গোয়ালন্দ উপজেলা আ’লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল সহ সদর উপজেলা ও গোয়ালন্দ উপজেলার সকল আওয়ামী লীগের ইউনিয়ন সভাপতি সাধারণ সম্পাদক সেই সাথে জেলা ছাত্র লীগ, সদর উপজেলা ছাত্র লীগ, পৌর ছাত্র লীগ, রাজবাড়ী কলেজ ছাত্র লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।