Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মোরেলগঞ্জে বেগম রাজিয়া নাসের অক্সিজেন ব্যাংকের উদ্বোধন ও খাদ্য বিতরণ বাগেরহাট

মোরেলগঞ্জে বেগম রাজিয়া নাসের অক্সিজেন ব্যাংকের উদ্বোধন ও খাদ্য বিতরণ

‘অক্সিজেন সংকট মোকাবেলায় আমরা আছি আপনার পাশে’- এই স্লোগান নিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর সভা চালু করেছে ‘বেগম রাজিয়া নাসের অক্সিজেন ব্যাংক’।

ফোন কলের মাধ্যমে ঘরে বসেই অক্সিজেন সিলিন্ডার পাচ্ছেন করোনা আক্রান্ত মোরেলগঞ্জবাসী। সহায়তা পেতে ০১৩১৮৩২০২৬০, ০১৩১৮৩২০২৫০, ০১৩১৮৩২০২৪০ নম্বরে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছে পৌর কর্তৃপক্ষ। মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এসএম মনিরুল হক তালুকদারের উদ্যোগ ও ব্যবস্থাপনায় বুধবার (১৪ জুলাই) বিকেল সাড়ে ৫ টায় পৌর সভা কার্যালয়ে এ অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন পৌর মেয়র এসএম মনিরুল হক তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর শংকর রায়, আজিজুর রহমান মিলন, শাহীন শেখ, ইউনুছ সরদার, ওয়ালিউর রহমান সুজন, রেদোয়ানুল করিম, মোতালেব ফকির, সাদিয়া সুলতানা, নান্না শেখ, রোকেয়া বেগম প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা তাঁতীলীগ সাধারণ সম্পাদক কে এম শহীদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মহিদুজ্জামান মহিদ, সাধারণ সম্পাদক নুরুন্নবী পরাগ প্রমুখ।

এছাড়া বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর সভায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে চলমান লকডাউনে ক্ষতিগ্রস্থ অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এমপি’র পক্ষ থেকে জরুরী খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, আলু, লবন বিতরণ করা হয়েছে।

এ সময় পৌর সভার মেয়র এসএম মনিরুল হক বলেন, এ দেশের গরীব অসহায় মানুষের কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় ভাবেন। করোনা কালীন সময়ে ইতোপূর্বে দেশের জনগণের জন্য প্রধানমন্ত্রী একাধিকবার খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও বিভিন্ন উপহার পাঠিয়েছেন। দেশের এই সংকটময় মুহূর্তে মোরেলগঞ্জ পৌরসভা থেকে জরুরি অক্সিজেন সরবরাহ ও  খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।