Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সিংগাইরে ওসির সাথে ওষুধ কোম্পানীর প্রতিনিধিদের মতবিনিময় মানিকগঞ্জ

সিংগাইরে ওসির সাথে ওষুধ কোম্পানীর প্রতিনিধিদের মতবিনিময়

মানিকগঞ্জের সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যার সাথে উপজেলায় কর্মরত ওষুধ কোম্পানীর প্রতিনিধিদের সংগঠনের (ফারিয়ার) নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেছেন।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে থানার গোল ঘরে অনুষ্ঠিত সভায় তিনি মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভদের কর্মক্ষেত্রে বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা শুনেন। সুন্দর পরিবেশে নির্বিঘ্নে কাজ করতে যে কোন সমস্যায় সহযোগিতার আশ্বাস দেন তিনি। ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, থানায় পুলিশি সেবা পেতে কাউকে হয়রানির শিকার হতে হবে না। এমনকি কোনো টাকা পয়সা ও লাগবে না।

তিনি আরো বলেন, ওষুধ কোম্পানীর লোকজন এ ম্যাসেজগুলো যার যার অবস্থান থেকে পুরো এলাকায় পৌঁছে দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে পারে। যাতে থানা হয় সাধারণ মানুষের ভরসাস্থল এবং আস্থার প্রতিক।

ওষুধ কোম্পানীর প্রতিনিধিদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিংগাইর উপজেলা ফারিয়ার সভাপতি ও মেডিকন ফার্মাসিউটিক্যালস লিঃ এর  এসএমপিও মোঃ সোহরাব হোসন, সংগঠনের উপদেষ্টা ও বেনহাম ফার্মার এরিয়া ম্যানেজার রঞ্জু আহমেদ, উপদেষ্টা ও কসমিকের ফিল্ড ম্যানেজার মো. আমিনুল ইসলাম, সহ-সভাপতি ও গ্লোব ফার্মার এসএমপিও  মো. ওয়ালীউল্লাহ সুজাত, সহসভাপতি ও হেলথ কেয়ার ফার্মার এসআইও মো. হুমায়ুন কবীর, সাংগঠনিক সম্পাদক ও বিকন ফার্মার মো. মিলন হোসেন ও অপসোনিন ফার্মা লিঃ এর এমপিও মো. দুলাল নকিব।

এছাড়াও বেক্সিমকো ফার্মা, নুভিস্তা ফার্মা,পপুলার ফার্মা, জিসকা ফার্মা ,জেনারেল ফার্মা, দি একমি ফার্মা, ইউনিমেইড ইউনিহেলথ ফার্মা, ইনস্পেটা ফার্মা ও রেনেটা ফার্মার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

এ সময়  উপদেশ ও দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন সিংগাইর সার্কেলের সুযোগ্য সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. রেজাউল হক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ।  থানার সেকেন্ড অফিসার এসআই মাহফুজ রানা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) সিংগাইর উপজেলা শাখার শীর্ষস্থানীয় ২০ জন প্রতিনিধি এ মতবিনিময় সভায় অংশ নেন।