Opu Hasnat

আজ ২৭ সেপ্টেম্বর সোমবার ২০২১,

দামুড়হুদায় ৮৫০ জনকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান চুয়াডাঙ্গা

দামুড়হুদায় ৮৫০ জনকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

চুয়াডাঙ্গার দামুড়হুদায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ৮৫০জনকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সহায়তা প্রদান করা কয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা দুটি ইউনিয়নে মানুষকে এই খাদ্য সহায়তা তুলে দেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ।

বেলা১১টার দিকে উপজেলার সীমান্তবর্তী পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়নের ৩৫০জন ভ্যানচালক এই খাদ্য সহায়তা দেওয়া হয়।এরপর বেলা দেড়টার দিকে উপজেলা  জুড়ানপুর ইউনিয়ন পরিষদ চত্বরে জুড়ানপুর ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া ৫০০জন  বিভিন্ন পেশার মানুষকে এই সহায়তা দেওয়া হয়। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ১০ কেজি চাউল,১ কেজি ডাল,  ২ কেজি পেয়াজ ও ১ কেজি চিনি।

এসময় উপস্থিত ছিলেন, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এস এম জাকারিয়া আলম, জুড়ানপুর ইউপি চেয়ারম্যন সোহরাব হোসেনসহ ইউপি সদস্যগণ, বিজিবি, দামুড়হুদা মডেল ও দর্শনা থানার পুলিশ সদস্য।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ সকলের উদ্দেশ্যে বলেন, সরকার এই মহামারীর সময় আপনাদের সকল ধরনের সহায়তা করে আসছে। আপনার এই করোনা মহামারি থেকে রক্ষা পেতে সরকারের দেওয়া সকল ধরনের নির্দেশনা মেনে চলুন। নিজেরা এই করোনা থেকে বাচুন পরিবারকে বাচান। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। বিশেষ প্রয়োজনে বের হলেও মাস্ক ব্যবহার করুন ও সামাজিক দুরুত্ব বজায় রাখুন।