Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

দামুড়হুদায় ৪০০কর্মহীন মানুষের খাদ্য সহায়তা বিতরন চুয়াডাঙ্গা

দামুড়হুদায় ৪০০কর্মহীন মানুষের খাদ্য সহায়তা বিতরন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের করোনা কালীন সময়ে কঠোর লকডাউনে কর্মহিন হয়েপড়া ৪০০পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। আজ সোমবার দুপুরে হাউলি ইউনিয়ন পরিষদ চত্বরে চুয়াডাঙ্গা জেলা প্রসাশক নজরুল ইসলাম সরকার স্বাস্থ্য বিধি মেনে কর্মহীন মানুষের হাতে এই খাদ্য সহায়তা তুলে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি, ডাল ১ কেজি, আলু ২ কেজি, ও চিনি  ১ কেজি।

এসময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান ও হাউলি ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নিজাম উদ্দীন।

এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, করোনা থেকে রক্ষাপেতে হলে আমাদের সরকারের দেওয়া সকল ধরনের বিধি নিষেধ মেনে চলতে হবে। করোনা কালীন সময়ে সরকার সকল ধরনের সহায়তা করে আসছে।তাই আমরা সরকারী সকল ধরনের নির্দেশনা মেনে চলি। প্রযোজন ছাড়া ঘর থেকে বের হবোনা বিশেষ প্রয়োজনে বের হলেও মাস্ক ব্যবহার করবো। তা হলে নিজে সুরক্ষা পাবো পরিবার ও করোনা থেকে রক্ষা পাবে।

এরপর জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার উপজেলার বিভিন্ন এলাকায় লকডাউন কার্যক্রম পরিদর্শন করেন। এ্সময় বাংলাদেশ সেনাবাহিনির একটি দল ও পুলিশের একটি দল সাথে ছিলেন।