Opu Hasnat

আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার ২০২১,

ফরিদপুরে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে গাছের চারা, মাস্ক ও সাবান বিতরণ মিডিয়াফরিদপুর

ফরিদপুরে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে গাছের চারা, মাস্ক ও সাবান বিতরণ

করোনা ভাইরাস পরিস্থিতিতে সামাজিক দুরত্ব মেনে ভিন্নধর্মী আয়োজনে ফরিদপুরে পালন করা হয়েছে দেশ সেরা টিভি চ্যানেল এনটিভির ১৯তম জন্ম দিন। এ উপলক্ষে শহরের বিভিন্ন সরকারী অফিসের সামনে বনজ, ঔষধী ও ফলজ গাছের চারা রোপন করা হয়। ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান সোমবার দুপুরে পুলিশ লাইনস এর ভিতর একটি জলপাই গাছের চারা রোপন করেন।

এছাড়া শহরের প্রেসক্লাবের সামনে, জনতা ব্যাংকের মোড়, সিভিল সার্জন অফিসের সামনে নানা শ্রেনি পেশার মানুষের মাঝে মাস্ক ও সাবান বিরতণ করা হয়।

এনটিভির জেলা প্রতিনিধি সঞ্জিব দাস এর আয়োজনে এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, কোতয়ালী থানার ওসি মোঃ জলিল, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ কবিরুল ইসলাম সিদ্দিকি, সাধারন সম্পাদক মশিউর রহমান খোকন, মানবতার কবি আলীম আল রাজী আজাদ, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ মোঃ নাদিম, ৭১ টিভির ফরিদপুর প্রতিনিধি মনিরুল ইসলাম টিটু, আরটিভি ষ্টাফ রির্পোটার জাকির হোসেন, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, রুবেল ইসলাম প্রমূখ।      

এসময় অতিথিরা এনটিভির উত্তর উত্তর সাফল্য কামনা করেন এবং আগামীতে দেশের সবচাইতে বড় টিভি চ্যানেল হিসেবে এনটিভি দেশ ও জাতির কল্যানে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

এই বিভাগের অন্যান্য খবর