Opu Hasnat

আজ ২৭ সেপ্টেম্বর সোমবার ২০২১,

নারীদের সৌন্দর্য বর্ধনে `Sumayia Hasan Tarongo' ইউটিউব চ্যানেলের বিশেষ অবদান লাইফ স্টাইল

নারীদের সৌন্দর্য বর্ধনে `Sumayia Hasan Tarongo' ইউটিউব চ্যানেলের বিশেষ অবদান

ফয়সাল হাবিব সানি : স্বপ্ন দেখা মানুষের সহজাত প্রবৃত্তি। আর বাস্তবে সেই স্বপ্নকে ধারণ, বহন ও লালন করে চলার মধ্যে রয়েছে সাফল্য, রয়েছে সম্ভাবনা। স্বপ্নবাজ মানুষের দ্বারাই সম্ভব এই ধরণীকে আলোকে আলোকে আলোক সুষমাময় হিসেবে গড়ে তোলা; তাদের মাধ্যমেই সম্ভব জাতির ক্রান্তিলগ্নে আলোর দিশারী হয়ে 'জীবন' নামক নাবিকের মহা কাণ্ডারীর ন্যায় তাৎপর্যবহ ভূমিকা পালন করা। তবে মানুষের স্বপ্নের পরিধি ও বিস্তৃতি ব্যাপক থেকে ব্যাপকতর। জগতের অমোঘ নিয়মে প্রত্যকের স্বপ্ন যেন প্রত্যেকের থেকে কিছুটা আলাদা, কিছুটা ভিন্ন কিংবা কিছুটা পরিবর্তনশীল। 

স্বপ্নের এই ভিন্নতার দরুণ স্বপ্নবাজ এক তরুণী স্বপ্ন দেখে বিউটি ব্লগার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার। বলছিলাম, ঢাকা সিটি কলেজের ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সুমাইয়া হাসান তরঙ্গের কথা। জন্ম ১৯৯৯ সালের ০৯ আগস্ট বাংলাদেশের মাগুরা জেলায়। তার শৈশবের অনেক স্মৃতিমুখর অধ্যায়ের সাক্ষী এই জেলা। বিউটি ব্লগার হিসেবে নিজেকে ভবিষ্যতে একটা প্রতিষ্ঠিত অঙ্গনে দেখতে চান তিনি। যুগের সাথে তাল মিলিয়ে আজ আমরা প্রযুক্তির সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে পড়েছি। আর তিনি তার ইউটিউব চ্যানেলে (Sumayia Hasan Tarongo) বিউটি টিপস সম্পর্কিত বিভিন্ন ভিডিও প্রতিনিয়ত আপলোড করে যাচ্ছেন যা থেকে উপকৃত হচ্ছেন অনেকেই। 

তার সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি 'টাইমটাচনিউজ ডট কমকে জানান, 'স্বপ্ন মানুষের জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পরিচ্ছেদের নাম। আমিও স্বপ্ন দেখি আগামীতে একজন পরিচিত বিউটি ব্লগার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার। এক্ষেত্র, পারিবারিক সহযোগিতাসহ আমার শুভাকাঙ্খীদের সহযোগিতা থাকলে হয়তোবা আমি আমার ঈপ্সিত লক্ষ্যে পৌঁছাতে সমর্থ হব।’