Opu Hasnat

আজ ২০ অক্টোবর বুধবার ২০২১,

ভোজনরসিকদের জন্য শুরু হল ফুডপ্যান্ডা’র ‘পেটুক অলিম্পিকস’ লাইফ স্টাইল

ভোজনরসিকদের জন্য শুরু হল ফুডপ্যান্ডা’র ‘পেটুক অলিম্পিকস’

খাবার অর্ডার করার পাশাপাশি থাকছে প্রতি সপ্তাহে স্মার্টফোন, স্মার্টওয়াচ, ভাউচার এবং গ্র্যান্ড প্রাইজ হিসেবে স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি সহ আরও অনেক উপহার জেতার আকর্ষণীয় সুযোগ।

অনলাইনে খাবার ও গ্রোসারি পণ্য সরবরাহকারী প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা ১ জুন থেকে ‘পেটুক অলিম্পিকস’ নামে একটি আকর্ষণীয় প্রতিযোগিতা শুরু করেছে। এ প্রতিযোগিতায় ফুডপ্যান্ডায় অর্ন্তভুক্ত রেস্তোরা থেকে খাবার অর্ডার করে আকর্ষণীয় উপহার জিতে নেয়ার সুযোগ থাকছে ভোজনরসিকদের জন্য।   

১ জুন শুরু হওয়া এই ক্যাম্পেইন আগামী ৩০ জুন পর্যন্ত চলবে। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, সাভার, কুমিল্লা, রাজশাহী এবং নারায়ণগঞ্জের ফুডপ্যান্ডা ব্যবহারকারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

প্রতিযোগিতায় অংশ নিতে এবং পুরস্কার জিততে ফুডপ্যান্ডার অ্যাপ ও ওয়েবসাইটে ‘পেটুক অলিম্পিকস’ শিরোনামের অধীনে অংশ নেওয়া রেস্তোরাগুলোর পুল থেকে প্রতি সপ্তাহে নূন্যতম আড়াই শ’ টাকা সমমূল্যর সর্বনিম্ন তিনটি অর্ডার দিতে হবে। প্রতি সপ্তাহে গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ এই তিনটি বিভাগে বিজয়ীদের বাছাই করা হবে এবং প্রতি বিজয়ীর জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। প্রতি সপ্তাহে ‘গোল্ড’ বিভাগে শীর্ষস্থানীয় ৫ জন সর্বোচ্চ অর্ডার প্রদান করা গ্রাহকরা পাঁচটি স্মার্টফোন, ‘সিলভার’ বিভাগে দ্বিতীয় ৮ জন সর্বাধিক অর্ডার করা গ্রাহকরা আটটি স্মার্টওয়াচ এবং ‘ব্রোঞ্জ’ বিভাগে তৃতীয় ১১ জন সর্বোচ্চ অর্ডারকারী গ্রাহকরা পাবেন ২ হাজার টাকা সমমূল্যর ফুডপ্যান্ডা ভাউচার। এছাড়াও, একজন ভাগ্যবান গ্রাহকের জন্য প্রতিযোগিতার সময়সীমা শেষ হওয়ার পরে  গ্র্যান্ড  গ্রাইজ হিসেবে স্যামসাং গ্যালাক্সি এস ২১ আল্ট্রা ফাইভজি জেতার সুযোগ থাকছে। বিজযীদের সাপ্তাহিক ভিত্তিতে বাছাই করা হবে (কেবলমাত্র নির্দিষ্ট সপ্তাহে দেয়া অর্ডারগুলো ঐ সপ্তাহের বিজয়ী নির্বাচনের জন্য প্রযোজ্য হবে) এবং এক সপ্তাহের অর্ডার পরবর্তী সপ্তাহে কার্যকর হবে না। গ্র্যান্ড প্রাইজ বিজয়ী নির্বাচনের ক্ষেত্রে প্রস্তাবিত রেস্তোরাগুলো থেকে পূর্বের উল্লেখিত ক্যাম্পেইন সময়কালের মধ্যে কোনও গ্রাহকের মোট অর্ডার বিবেচনায় নেয়া হবে। 

প্রতি সপ্তাহে ফুডপ্যান্ডার ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। বিজয়ীদের সাথে সরাসরি ফুডপ্যান্ডা থেকে যোগাযোগ করা হবে এবং ক্যাম্পেইন শেষ হওয়ার পরে বিজয়ীদের মাঝে উপহার বিতরণ করা হবে।