Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ২২ এপ্রিল ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২২ এপ্রিল ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আত্মীয়ের কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত নিয়ে চিন্তা। বাড়িতে নতুন কিছু কেনা নিয়ে আলোচনা। নাকে ব্যথা হতে পারে। কর্মচারীর ভুলে ব্যবসায় ক্ষতির আশঙ্কা। কোনও বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। সংসারে বা ব্যবসায় আজ আপনি কোনও পরিবর্তন দেখতে পাবেন না।

বৃষ : আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব ভাল নয়। অন্যের উপকার করতে গিয়ে অজথা সময় নষ্ট হবে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণে আনন্দ পাবেন না। আজ নিজেকে খুব একা মনে হতে পারে। আজ ব্যবসায় কর্মচারীদের নিয়ে গণ্ডগোল হতে পারে। সন্তানদের বিষয়ে কোনও গভীর আলোচনা হতে পারে। নিজের ব্যবহারে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার আশঙ্কা।

মিথুন : সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। প্রেমের জন্য উদব্যস্ত হতে হবে। খুব কাছের কারও শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা থাকবে। বন্ধুর কাছ থেকে সাবধান থাকা দরকার। আজ কারও অতিরিক্ত স্নেহে মানসিক শান্তি বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর উদ্যোগে ব্যবসায় সাফল্য পেতে পারেন। প্রশাসনিক কোনও দায়িত্বে ব্যাঘাত ঘটতে পারে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে।

কর্কট : সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্য ধরে কথা বলতে হবে। অতিরিক্ত উদারতা আজ বিপদে ফেলতে পারে। অলৌকিক কোনও কারণে মনে ভয়ের সম্ভাবনা। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন বাড়ি তৈরি নিয়ে আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল। আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। সমাজের কাজে বেশি না যাওয়াই ভাল, মানহানির আশঙ্কা আছে।

সিংহ : বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাঙ্কের ঋণ মঞ্জুর হতে বাধা। গুরু জনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন। অতিরিক্ত উদাসীনতায় ব্যবসার ক্ষতি। ভূসম্পত্তি রক্ষণাবেক্ষণে খরচ বাড়বে। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতার প্রয়োজন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। নিজের বুদ্ধিতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে।

কন্যা : আজ কোনও না কোনও দিক থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। অতিরিক্ত ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। কর্মস্থানে গভীর কোনও দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে শান্তি নিলবে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতির আশঙ্কা। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে।

তুলা : আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। তবে কোনও কাজেরই তেমন সুরাহা হবে না। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। নতুন ব্যবসার শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক : বিয়ের কাজে কাউকে সাহায্য করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব ভাল। ভ্রমণের জন্য উৎসাহিত না হওয়াই ভাল। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পেয়ে আনন্দ পাবেন। আজ কাজের জায়গায় প্রচুর সুনাম পাবেন। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণের চেষ্টা থাকবে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের কাছে সুনাম পাবেন।

ধনু : আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগ সংক্রান্ত ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। খরচ কম হবে। সঙ্গীতচর্চায় সুনাম পাবেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ আপনার সামনে বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে সুনাম বাড়তে পারে।

মকর : আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চরার সময় সাবধান থাকুন। দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তির আশঙ্কা। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধুসেবায় শান্তি মিলবে। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি।

কুম্ভ : উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দ পাবেন। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। পিঠের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

মীন : কাউকে নিজের দুর্বলতা দেখালে ক্ষতি হবে। মানসিক উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে।