Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২১ এপ্রিল ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২১ এপ্রিল ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ অনিচ্ছা সত্ত্বেও অনুতাপের কাজ করতে হতে পারে। অন্য দিনের তুলনায় আজ সংসারে বেশি খরচ হতে পারে। প্রতিবেশীর দ্বারা উপকার পেতে পারেন। ন্যায্য পাওনা আদায় হবে। আজ সারা দিন শত্রুর সঙ্গে আপস করে চলুন, লাভবান হবেন। মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তির আশঙ্কা। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ। ভ্রমণের আশা রাখবেন না। আজ কোনও ভাল কাজে সময় নষ্ট হতে পারে।

বৃষ : সকালে কোনও জটিল সমস্যায় পড়তে হতে পারে। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার ভাল কাজে প্রতিবেশীরা হিংসা করবে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণ হতে পারে। সকাল থেকে শারীরিক কষ্ট বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য সমস্যার সমাধান হতে পারে। আজ বেড়াতে গিয়ে বিপদ আসতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সঙ্কেত রয়েছে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। নতুন কোনও ব্যবসা নিয়ে ভয় বাড়তে পারে।

মিথুন : আজ সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু করার ভাবনাচিন্তা করতে পারেন। যেচে কারও উপকার করবেন না। নানা দিক থেকে কর্মে ব্যাঘাত আসতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। আজ কারও উপকার করতে হতে পারে। অলসতার জন্য অশান্তি বাধতে পারে। অন্যের খরচে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। পেটের ব্যথায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়বে। কারও উপকার করলে আজ বিপদে পড়তে পারেন।

কর্কট : আজ সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু করার ভাবনাচিন্তা করতে পারেন। যেচে কারও উপকার করবেন না। নানা দিক থেকে কর্মে ব্যাঘাত আসতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। আজ কারও উপকার করতে হতে পারে। অলসতার জন্য অশান্তি বাধতে পারে। অন্যের খরচে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। পেটের ব্যথায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়বে। কারও উপকার করলে আজ বিপদে পড়তে পারেন।

সিংহ : অতিরিক্ত পরিশ্রমের মূল্য পাবেন না। কোনও কাজের ক্ষতির খবর আসতে পারে। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা। প্রেমের জন্য আনন্দ বাড়বে। স্বাস্থ্যহানির যোগ রয়েছে। আজ অন্যের জন্য ভাল কাজ করেও সুনাম পাবেন না। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে কোনও কারণে বিবাদের আশঙ্কা। কোনও ভাল জিনিস আজ আপনার হাতে নষ্ট হতে পারে।

কন্যা : অতিরিক্ত পরিশ্রমের মূল্য পাবেন না। কোনও কাজের ক্ষতির খবর আসতে পারে। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা। প্রেমের জন্য আনন্দ বাড়বে। স্বাস্থ্যহানির যোগ রয়েছে। আজ অন্যের জন্য ভাল কাজ করেও সুনাম পাবেন না। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে কোনও কারণে বিবাদের আশঙ্কা। কোনও ভাল জিনিস আজ আপনার হাতে নষ্ট হতে পারে।

তুলা : ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল থাকবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে না। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে থাকলেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। অফিসে উন্নতির খুব ভাল সুযোগ পেতে পারেন আজ।

বৃশ্চিক : কোনও মহৎ ব্যক্তি যেচে উপকার করতে পারেন। সঙ্ক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। শুভ কাজ ফেলে রাখবেন না।

ধনু : বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। বাড়িতে কোনও খরচ বাড়তে পারে। শত্রুর জন্য সকাল থেকে ভয় কাজ করতে পারে।

মকর : চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া যাঁরা করছেন তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। আজ রাস্তায় নতুন বন্ধু হতে পারে।

কুম্ভ : মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। বাজে কথা বলায় বিপত্তির আশঙ্কা। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পেতে পারেন। আজ সকালের দিকে ভ্রমণের খুব ইচ্ছা থাকতে পারে।

মীন : হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল কোনও খবর আসতে গিয়ে বাধা পাবেন।