Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

রাজবাড়ীতে কৃষকলীগের ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন রাজবাড়ী

রাজবাড়ীতে কৃষকলীগের ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন

রাজবাড়ী জেলা কৃষকলীগের ৪১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটি। বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃৃতি এমপি স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দিয়েছেন ১৭ এপ্রিল। 

এ কমিটির আহবায়ক করা হয়েছে মোঃ আবু বক্কর খানকে যুগ্ন আহবায়ক করা হয়েছে, পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, হাসিবুল হক তুহিন, ডা. আব্দুর রহিম মোল্লা, বিপ্লব মুক্ত বিশ্বাস, মোঃ আবুল হোসেন। সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান বিশ্বাস, আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম, মোঃ আব্দুল মমিন, মোঃ আব্দুর রব বিশ্বাস, গোলাম মালেক দুলাল, মোঃ শহিদুল ইসলাম, মুন্সী আবুল কালাম, সাংবাদিক করিম ইসহাক, রেজাউল করিম, আব্দুল কাদের মুন্সী, মোঃ হাবিবুর রহমান, এস এম দেলোয়ার হোসেন, আলাউদ্দিন আলাল, নাহিদ হক স্বপন, মোঃ শাহীন খান, মোঃ আলমগীর হোসেন, আহম্মদ আলী বাদশা, এ্যাড.আব্দুস সাত্তার, এ্যাড. মোঃ জিল্লুর রহমান, মোঃ মিজানুর রহমান ও মোঃ হুমায়ুন করিবকে সদস্য হিসাবে মনোনিত করা হয়েছে। 

এ কমিটি আগামী দিনে সম্মেলন প্রস্তুতির মধ্য দিয়ে রাজবাড়ী জেলায় একটি শত্তিশালী কৃষকলীগের পূর্নাঙ্গ কমিটি প্রদান করবেন। জেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বলেন, আমার পিতা মরহুম মুন্সী নাদের হোসেন ছিলেন রাজবাড়ী জেলা কৃষকলীগের সভাপতি আমি চেষ্টা করব সকলকে সাথে নিয়ে রাজবাড়ী জেলা কৃষকলীগকে একটি শক্তিশালী সংগঠনে রুপান্তি করতে। আমাদের এ কমিটির অনুমোদন দেওয়ায় বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র, সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃৃতি এমপি, সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হকসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন মোস্তফা মাহমুদ হেনা মুন্সী। তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।