Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

সিংগাইরে স্কুলছাত্রীর আত্মহত্যা মানিকগঞ্জ

সিংগাইরে স্কুলছাত্রীর আত্মহত্যা

মানিকগঞ্জের সিংগাইরে গলায় ফাঁস দিয়ে নিশাত আক্তার তিশা (১৬) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। রোববার (১৮ এপ্রিল) দুপুর ২ টার দিকে এ আত্মহত্যার ঘটনা ঘটে।  সে উপজেলার বায়রা ইউনিয়নের গাড়াদিয়া  গ্রামের মোক্তার হোসেনের কন্যা।

স্থানীয় সূত্রে জানা যায়,  তিশা পরিবারের লোকজনের অগোচরে নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন তার শয়ন কক্ষের দরজা বন্ধ দেখে ডাকাডাকি শুরু করে। কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় ফাঁস নেয়া অবস্থায় ঝুলতে দেখে ডাক-চিৎকার করে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। গলায় ফাঁস নিয়ে তার আত্মহত্যার কারণ জানা যায়নি। নিহত তিশা উপজেলার কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী । 

কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জুবায়ের হোসেন খান বলেন, আমিতো ঘটনাটি কিছুক্ষণ আগে শুনলাম। ওই এলাকার লোকজনের কাছ থেকে খবর নিয়ে জানতে পারলাম তিশা মোবাইল ফোনে কথা বলতো বাবা নিষেধ করাতে অভিমান করে সে আত্মহত্যা করে থাকতে পারে।

এ ব্যাপারে সিংগাইর থানার এসআই তারিকুল ইসলাম বলেন, থানায় একটি  অপমৃত্যু মামলা হয়েছে।  লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট  ছাড়া  মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।