Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

কালকিনিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৫ মাদারীপুর

কালকিনিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৫

জমি সংক্রান্ত বিরোধের জেরে মাদারীপুরের কালকিনিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আহতদেরকে গৌরনদী উপজেলার আশোকাঠি হাসপাতালে ভর্তি করা হয়। এ হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। রোববার দুপুরে ভুক্তভোগী পরিবার ও থানা সুত্রে এ হামলার ঘটনার তথ্য নিশ্চিত করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার রমজানপুর এলাকার উত্তর রমজানপুর গ্রামের সমীর ভক্তের বাড়ির জমি নিয়ে একই এলাকার লিটন ভক্তের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে লিটন ভক্তের নেতৃত্বে লিটু ভক্ত ও মিল্টন ভক্তসহ বেশ কয়েকজন মিলে দেশী অস্ত্রে সজ্জীত হয়ে সমীর ভক্তের বাড়িতে হামলা চালায়। এসময় তাদের বাধা দিলে সমীর ভক্ত(৫০), জয় ভক্ত(১৮), রিনা রানী(৪২) ও বিপুলা মন্ডলসহ(৫৩)জনকে রড দিয়ে পিটেয়ে ও কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ হামলার ঘটনায় সমীর ভক্তের ছেলে জয় ভক্ত কালকিনি থানায় একটি  অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী সমীর ভক্ত বলেন, লিটন ও তার লোকজন আমাদের এতগুলো লোকজনকে কুপিয়ে আহত করার পর থানায় মামলা করতে গেলে পুলিশ শুধু একটা অভিযোগ নিয়েছে।  কিন্তু পুলিশ আমাগো মামলা থানায় রজু করেনি। আমারা দুর্বল হওয়ায় উল্টো  প্রতিপক্ষের একটি মিথ্যা মামলা  আমাদের বিরুদ্ধে নিয়েছে থানা পুলিশ। এ ঘটনার তিব্র নিন্দা জানাই।

এ বিষয় অভিযুক্ত লিটন ভক্তের সাথে কথা বলতে চাইলে তাকে এলাকায় পাওয়া যায়নি।

এ ব্যাপারে  কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, দুই পক্ষের সমজোতায় এই ঘটনাটি রমজানপুর চেয়ারম্যান আপোষ মিমাংশা করে দেয়ার কথা বলেছে। মামলা নেইনি কথাটা সত্য নয়। তারা নিজেরাই মামলা রজু করেনি।