Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সালথার সহিংসতা নিয়ে এসপির প্রেস বিফ্রিং ফরিদপুর

সালথার সহিংসতা নিয়ে এসপির প্রেস বিফ্রিং

ফরিদপুরের সালথায় গত ৫ এপ্রিল রাতে ঘটে যাওয়া সহিংসতার ঘটনা নিয়ে সাংবাদিকদের সাথে প্রেস বিফ্রিং করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান। ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে আজ দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সেদিনের ঘটে যাওয়া বিষয় ও মামলার অগ্রগতি তুলে ধরেন পুলিশ সুপার।    

এসময় পুলিশ সুপার বলেন, ওই দিন লকডাউন বাস্তবায়ন করতে দেয়া হবে না এই নিয়ে ঘটনার শুরু হলেও পরে বিভিন্ন গুজব তৈরি করে মাইকে লোক জোগার করা হয়। এ ঘটনায় এ পর্যন্ত ৭৯জনকে আটক করা হয়েছে। এর ভিতর দুজন আসামী ফরহাদ ও হৃদয় তাদের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেছেন। 

তিনি বলেন ৫টি মামলায় আলাদা আলাদা করে ৫জন তদন্ত কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে। গ্রেফতারকৃতদের  পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জড়িতদের চিহ্নিত করে তাদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে। ফেসবুক লাইভে প্রচারিত ভিডিওসমূহ সংগ্রহ পূর্বক বিশ্লেষণ করে অপরাধীদের বিচারের আওতায় আনার কার্যক্রম অব্যাহত রয়েছে। তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন রাষ্ট্র ও জনগণের সম্পদ ধ্বংস কারী এইসব অপরাধীদের খুঁজে বের করে বিচারের জন্য সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে। অতিদ্রুত সময়ের মধ্যে এই ঘটনার সাথে কারা কারা জরিত সেই বিষয়ে আপনাদের জানতো পারবো বলেও তিনি জানান।  

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার সহ প্রেস ও ইলেকটনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।