Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

লক ডাউনের খবরে রাজবাড়ীর ব্যাংকগুলোতে উপচে পড়া ভীর রাজবাড়ী

লক ডাউনের খবরে  রাজবাড়ীর ব্যাংকগুলোতে উপচে পড়া ভীর

করোনা ভাইরাস সংক্রমনরোধে আজ থেকে ৭ দিনের লক ডাউন ঘোষনা করেছে সরকার। তাই লক ডাউনের খবরে রাজবাড়ীর ব্যাংকগুলোতে মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত ছিলো উপচে পড়া ভীর। লেনদেন হয়েছে স্বাভাবিক সময়ের চেয়ে কয়েকগুন বেশি।

সোনালী ব্যাংক লিমিটেড রাজবাড়ীর জেনারেল ম্যানাজার মোনতাছের আল মামুন বলেন, লক ডাউনের খবরে চলতি সপ্তাহের শুরু থেকেই মানুষের ভীর ছিলো। কিন্তু মঙ্গলবার সকাল থেকে সেই বেরে কয়েকগুনে দাড়ায়। তিনি আরো বলেন স্বাভাবিক সময়ে এক সপ্তাহে যে লেনদেন হয় মঙ্গলবার একদিনেই সেই সমান লেনদেন হয়েছে। তবে ব্যাংক থেকে টাকা উত্তোলনের সংখ্যাই ছিলো বেশি।

এনআরবি কর্মাশিয়াল ব্যাংকের ম্যানাজার নাজমুল হাসান বলেন, মঙ্গলবার লেনদেন দেখে মনে হয়েছে বুধবার যেন ঈদ। ঈদের সময়ে যেমন লেনদেন হয় ঠিক তেমন লেনদেন হয়েছে। একদিনে স্বাভাবিক সময়ের তিনগুন লেনদেন হয়েছে। সরকার এক সপ্তাহের লক ডাউন ঘোষনা করেছে। মানুষের টাকা উত্তোলন দেখে মনে হয়েছে এই লকডাউন সারা মাস থাকবে।

এদিকে ব্যাংকগুলোতে উপচে পড়া ভীর থাকলেও তেমন একটা ভীর ছিলো না এটিএম ভুতগুলোতে। মঙ্গলবার বিকেলে ইউসিবি ব্যাংক রাজবাড়ীর এটিএম ভুতের সিকিউরিটি গার্ড শফিকুর রহমান বলেন, সকাল থেকে খুব একটা ভীর নেই এটিএম বুতে। স্বাভাবিক সময়ে যেমন ছিলো একইভাবে টাকা উত্তোলন করেছে গ্রাহকরা।