Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ০৭ এপ্রিল ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৭ এপ্রিল ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ একটু সাবধানে থাকুন, মহিলাদের ব্যাপারে বদনাম আসতে পারে। মানসিক দিক থেকে আজ কারও কাছে অপমানিত হওয়ার আশঙ্কা আছে। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা নিয়ে চিন্তা। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে।

বৃষ : আজ সকাল থেকে দিনটা একটু ভাল একটু খারাপ ভাবে চলবে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও জিনিস নষ্ট হওয়ার যোগ রয়েছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল সিদ্ধান্তে আপনার অতিরিক্ত খরচ হতে পারে। সংসারে অর্থনৈতিক চাপ বাড়তে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে।

মিথুন : ভাইয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে। আজ সারা দিন সব কাজে একটু বাধা থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তি বাধতে পারে। আইনি সমস্যা বাড়তে পারে। দুপুরের পরে নিজের প্রতিভা ফুটিয়ে তোলার বিশেষ সুযোগ পাবেন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে।

কর্কট : ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রাছাড়ানো খরচ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে দেরি আছে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা আসবে। বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

সিংহ : সকাল থেকে পিঠের যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে পারেন। চুরির জন্য অর্থ অপচয় হওয়ার আশঙ্কা। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা। সংসারে সুখ ফিরবে কিন্তু বেগ পেতে হবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে।

কন্যা : সকাল থেকে স্বামীকে নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। আজ অপরের জন্য কোনও কাজ করে বদনাম পেতে হতে পারেন। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার আশঙ্কা।

তুলা : আর্থিক ক্ষতি থেকে সাবধান। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্ষতি হবে। মাত্রাছাড়া রাগ আপনার বিপদ বাড়াতে পারে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য কষ্ট পেতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা আজ ভাল যাবে না। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

বৃশ্চিক : কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য প্রেমে অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ থেকে সাবধান। মা, বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও খরচ থাকবে প্রচুর। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতির সম্ভাবনা।

ধনু : আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে খরচও বৃদ্ধি পাবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত নিতে বাবার সাহায্য। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আজ সারা দিন হিসেব করে চলার চেষ্টা করুন। শারীরিক ক্ষমতা অনুযায়ী ভ্রমণ করুন।

মকর : ব্যবসার ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা। আজ সারা দিন কর্মস্থানে উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখ পাবেন। অতিরিক্ত পরিশ্রমে জন্য রাতে মাথার যন্ত্রণায় কষ্ট পাবেন।

কুম্ভ : সকাল থেকে শরীরে একটু কষ্ট বাড়তে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা নিয়ে চিন্তা। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি থমকে যেতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। সন্তানের শরীর খারাপ নিয়ে চিন্তা।

মীন : চিকিৎসার ব্যাপারে একটু সাবধান থাকুন। কর্মসূত্রে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। আজ শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার নেওয়ার আগে খুব ভাল ভাবে চিন্তা করুন। শরীরে কোথাও চোট লাগতে পারে। যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য আজকের দিনটা খুব ভাল নয়। রাজনীতিবিদের জন্য দিনটি খুব চাপের।