Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জে দ্বিতীয় দিনের লকডাউনে ৮ জনকে আর্থিক জরিমানা সুনামগঞ্জ

সুনামগঞ্জে দ্বিতীয় দিনের লকডাউনে ৮ জনকে আর্থিক জরিমানা

সারাদেশের মতো সুনামগঞ্জে ও দ্বিতীয়দিনের মতো লকডাউনে জেলা প্রশাসনের  উদ্যোগে ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯ সুনামগঞ্জ অঞ্চলের সার্বিক সহযোগিতায় সাধারণ মানুষকে করোনার হাত থেকে রক্ষা করতে জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়। 

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট জহিরুল আলম, শাহারিয়ার আক্তার, দিপঙ্কর বর্মণ ও মোহন সিং এর নেতৃত্বে শহরের ট্রাফিক পয়েন্টে, শহীদ মিণার প্রাঙ্গণ পৌর চত্বরসহ বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৮জনকে মাস্ক না পরার কারণে অর্থদন্প প্রদান করা হয়। যারা অসহায় তাদেরকে মাস্ক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন র‌্যাবের ডিএডি আইয়ূব, এস জি আর মো. সেলিম, পিঅ মুজিবুর রহামন, এন কে আলীম, সি ও এন তাহেরসহ প্রমুখ। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট জহিরুল আলম সাংবাদিকদের জানান, এই মহামারী করোনা ভাইরাসের প্রার্দূভাব থেকে সকলকে নিরাপদে রাখতে মূলত এই মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা। যারা সরকার ও প্রশাসনের নির্দেশনা অমান্য করবেন তাদের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আর যারা অসহায় মানুষজন আছেন তাদেরকে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক দেয়া হচ্ছে। তিনি আরো বলেন মনে রাখতে হবে একজন ব্যক্তি নিরাপদে থাকলে তার পরিবারের প্রতিটি মানুষ নিরাপদে থাকবে পাশাপাশি সমজা এবং রাষ্ট্র ও নিরাপদে থাকবে। জেলা প্রশাসনের তরফ থেকে এই অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান। 

এই বিভাগের অন্যান্য খবর