Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

কুবিতে কর্মকর্তা পরিষদ নির্বাচন : সভাপতি তাহের, সা.সম্পাদক লতিফ কুমিল্লা

কুবিতে কর্মকর্তা পরিষদ নির্বাচন : সভাপতি তাহের, সা.সম্পাদক লতিফ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কর্মকর্তা পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন উপপরিচালক মো. আবু তাহের এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নির্বাহী প্রকৌশলী (সিভিল) মো. আবদুল লতিফ।

১৫ পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ ৯ পদে নূরুল করিম-লতিফ প্যানেল সমর্থিতরা এবং সভাপতিসহ ছয় পদে তাহের-জাকির প্যানেল সমর্থিতরা জয়ী হয়েছেন।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১নং রুমে সকাল ১০টায় থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করা হয়।

এ নির্বাচেন অন্য পদে বিজয়ীরা হলেন সহ-সভাপতি- এস এম শহিদুল হাসান ও মুহাম্মদ জিল্লুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন ও মো. ছালেহ আহমেদ (মামুন), কোষাধ্যক্ষ- মোহাম্মদ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ময়নাল হোসেন, দফতর-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম।

এছাড়া কার্যকরী সদস্য পদে যথাক্রমে জিনাত আমান, বিপ্লব মজুমদার, আবদুল্লাহ আল-মামুন, মো. মিজানুর রহমান ও ডা. এ কে এম হেলাল মোর্শেদ নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ পরিচালক মো. মনিরুল ইসলাম। এছাড়া নির্বাহী প্রকৌশলী মো. ইঞ্জিনিয়ার জাকির হোসেন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক, সহ ডাটাবেজ প্রোগ্রামার মো. মাসুদুল হাসান সহ হিসাবরক্ষক রবিউল হক নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।