Opu Hasnat

আজ ২৪ এপ্রিল বুধবার ২০২৪,

খাগড়াছড়িতে ধর্ষণ মামলার পলাতক আসামী আটক খাগড়াছড়ি

খাগড়াছড়িতে ধর্ষণ মামলার পলাতক আসামী আটক

খাগড়াছড়ি পার্বত্য জেলা গুইমারা উপজেলায় ধর্ষণ মামলার পলাতক আসামী আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। গুইমারা উপজেলার বড়পিলাক এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পলাতক থাকা রহিম মিজিকে আটক করেছে গুইমারা থানা পুলিশ। আটক রহিম বড়পিলাক জাফর মিজি ছেলে। তার নামে গত পাচঁ মার্চ নারী ও শিশু নির্যাতন আইন ২০০০এর ৯(১)এর ১৪বছরের ভিকটিমকে ধর্ষনের অভিযোগ এনে একই এলাকার এক কিশোরী বাদী হয়ে মামলা দায়ের করেছিল।

ওই কিশোরীর দাবি রাতে ঘর থেকে বের হলে রহিম তাকে কোলে করে, মুখ চেপে দরে আম বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। বর্তমানে সে অন্ত:সত্তা। ওই কিশোরীর বাড়ি বড়পিলাক রাস্তার পাশে। বুধবার (১৭ মার্চ) বড়পিলাক এলাকা থেকে এসআই সত্যজিত ভোমিক, এসআই আল আমিন ও সঙ্গীয় ফোর্স রহিমকে আটক করে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করে।

স্থানীয়রা জানান, আটক রহিম ইতিপূর্বে তার ঘরে বিবাহিত স্ত্রী থাকা সত্তেও একটি অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে। পরে হাফছড়ি ইউনিয়ন পরিষদে বিচারের মাধ্যমে প্রথম স্ত্রীকে এক লক্ষ টাকা দিয়ে বিদায় করে দেয় রহিম। এর পর এই মেয়ের সাথে এ অনৈতিক কাজ করে। তারা রহিমের উপযুক্ত শাস্তির দাবি করে।

এ বিষয়ে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান বলেন, মামলার গ্রহনের পর থেকে রহিম পলাতক ছিলো। পুলিশ গত ১৭ মার্চ রাতে তাকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।