Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

মাগুরায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত মাগুরা

মাগুরায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

যথাযোগ্য মর্যাদায় মাগুরায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষে মাগুরা জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান সকালে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে দিনের কর্মসূচি সূচনা করেন। সংসদ সদস্য ড. বীরেন শিকদারের নেতৃত্বে জেলা আওয়ামীলীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন। 

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ফাত্তাহ্, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার জহিরুল ইসলাম ও জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পন করেন। এর পর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এছাড়া রচনা প্রতিযোগীতা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, হাসপাতাল জেলখানায় ও শিশু পরিবারে উন্নত মানের খাবার ও মিষ্টান্ন বিতরন অনুষ্ঠিত হয়। মাগুরা জেলা প্রশাসন অনুরুপভাবে বঙ্গবন্ধুর জিবনীর উপর আলোচনা সভা, রচনা প্রতিযোগীতা ও আলোকসজ্জার আয়োজন করে। এছাড়াও মাগুরা জেলার ৪ টি উপজেলাতে অভিন্ন কর্মসূচি পালন করা হয়।