Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সিংগাইরে মাহেন্দ্র ট্রলির চাপায় মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু মানিকগঞ্জ

সিংগাইরে মাহেন্দ্র ট্রলির চাপায় মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু

মানিকগঞ্জের সিংগাইর পৌর এলাকার কাশিমনগর ঘাট সংলগ্ন বায়তুল মামুর জামে মসজিদ ও জান্নাতুল বাকী কবর স্থানের মাঝের রাস্তায় শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে মাটিবাহী মাহেন্দ্র ট্রলির চাপায় এক মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল থেকে ট্রলিটি জব্দ করলেও চালককে আটক করতে পারেনি।

জানা গেছে, পার্শ্ববর্তী তালেবপুর ইউনিয়নের চর রাজেন্দ্রপুর গ্রামের হাজী আক্কাছ খানের বাড়ির ভাড়াটিয়া দেলোয়ার হোসেন ধলু মিয়া (৪০) মোটরসাইকেল যোগে (ঢাকা মেট্রো-ল-১৭-৪০৭১) উপজেলার বায়রা হাটে যাচ্ছিলেন। ধলেশ্বরী নদী পাড় হয়ে ওই স্থানে পৌঁছলে নদী থেকে মাটি আনতে যাওয়া বেপরোয়া গতির একটি মাহেন্দ্র ট্রলি তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় রেফার্ড করেন। ধলু মিয়ার আত্মীয় স্বজন তাকে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহত ধলু মিয়া মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ইখালি গ্রামের জালাল উদ্দিনের পুত্র এবং ২ সন্তানের জনক। সে রাজমিস্ত্রির কাজ করতো।

সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত ডা. ফাতিমা হক জানান, হেড ইনজুরির কারণে  ধলু মিয়ার নাক মুখ দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল।

এ ব্যাপারে সিংগাইর থানার এস আই তারেক জানান, ঘটনাস্থল থেকে ট্রলিটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।