Opu Hasnat

আজ ২৫ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৩ তলা বন্যাশ্রয় কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন সুনামগঞ্জ

চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৩ তলা বন্যাশ্রয় কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন

সুনামগঞ্জের চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ে বন্যাশ্রয় কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন  কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর মিসবাহ্ এমপি । সোমবার বিকালে সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৩ তলা বন্যাশ্রয় কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন তিনি।

এসময় তিনি বলেন আমার নির্বাচনী এলাকার উন্নয়নের প্রশ্নে আমি আপোষহীন। মানুষের দেওয়া এই পবিত্র দায়িত্ব পালনে আমি কখনই পিছপা হবওনা। উন্নয়নের কোন ধরণের পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবেনা। মানুষের চেয়ে বড় ক্ষমতাবান কেউ নয়, আমি মানুষের দলের মানুষ। আমি বৈষম্যহীন উন্নয়নে বিশ্বাসী। আমি কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তিনি আমাদের উন্নয়ন দিচ্ছেন হাওরের মানুষের পরিবর্তনে শেখ হাসিনার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।সকল উন্নয়ন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় করা হচ্ছে।

পীর মিসবাহ্ বলেন আমার নির্বাচনী এলাকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বহুতল ভবন নির্মান করা হচ্ছে। সকল গ্রামের সাথে পাকা রাস্তা নির্মানের কাজ চলমান রয়েছে, অচিরেই আমরা সকল গ্রামে পাকা রাস্তা পাব। শতভাগ বিদ্যুৎ করেছি তেমনি শতভাগ পাকা রাস্তা করা হবে। উল্লেখ্য এই ভবন নির্মাণে ব্যয় হবে ৩ কোটি ৮১ লক্ষ টাকা। কাজটি বাস্তবায়ন করছে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক রসিদ আহমদ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মানিক মিয়া, ঠিকাদার রাজিব আহমদ, আওয়ামীলীগ নেতা আব্দুল করিম, মমিন মিয়া, আব্দুল হেকিম, ইউপি সদস্য জাহানারা বেগম, জাপা নেতা ফয়জুর রহমান তালুকদার, সিরাজুল ইসলাম সিরাজ, মহসিন মিয়া প্রমূখ।

এই বিভাগের অন্যান্য খবর