Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে নানা কর্মসুচীর মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালন রাজবাড়ী

রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে নানা কর্মসুচীর মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালন

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসুচীর মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালন করা হয়েছে। ঐতিহাসিক ৭ মার্চ পালন উপলক্ষ্যে রবিবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকীমের সভাপতিত্বে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট সফিকুল আজম মামুন, প্রফেসর ফখরুজ্জামান মুকুট, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন। 

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সফিকুল হোসেন। আলোচনা সভা শেষে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও তার ভাই রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী দুজনের একত্রে উপস্থিত সকলের জন্য একটি গান উপহার দেন। পরে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল।

এরআগে সকালে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে পুষ্পমাল্য অর্পন করেন আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।