Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন রাজবাড়ী

রাজবাড়ীতে বাংলাদেশ পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন

বাংলাদেশ পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালন ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনের আনন্দ উদযাপন করা হয়েছে।

রবিবার বিকেলে বাংলাদেশ পুলিশের আয়োজনে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদিপুর বাজারে ঐতিহাসিক ৭ মার্চ পালন ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনের আনন্দ উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী। রাজবাড়ীর সিভিল সার্জন ইব্রাহিম মোঃ টিটন, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী,  রাজবাড়ী পৌরসভার নব নির্বাচিত মেয়র আলমগীর শেখ তিতু, আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান প্রমুখ। 

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার। এর আগে পায়রা ওবেলুন উত্তোলন সেই সাথে কেক কেটে আনন্দ উদযাপনের শুভ সুচনা করা হয়। পরে অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।