Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মাটিরাঙ্গায় ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক খাগড়াছড়ি

মাটিরাঙ্গায় ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলায় ৪কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে বিজিবি আটক করেছে। জেলার মাটিরাঙ্গায় গোপন সংবাদের ভিত্তিতে গাঁজা, নগদ টাকা ও একটি প্লাটিনা মোটর সাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৪০বিজিবি’র পলাশপুর জোনের বিজিবি সদস্যরা।

সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে ৪০ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি ও গুইমারা রিজিয়ন ইন্টেলিজেন্স সেলের সদস্য ব্যাটালিয়ন আনসার মো: আলী আমজাদ এর তথ্যের ভিত্তিতে বিজিবি পলাশপুর জোন এর ২নং জিপি গেইটে শান্তিপুর থেকে আগত মোটর সাইকেল চেক করে ৪কেজি ভারতীয় গাঁজাসহ মো: শাহাব উদ্দিন(৩৫) ও মো: ফারুক হোসেন(২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে ডিউটিরত বিজিবি সদস্যদরা আটক করে। 

এসময় তাঁদের সাথে থাকা প্লাটিনা মোটর সাইকেল(চট্ট মেট্রো হ-১৫-৭৪৫৯) সহ নগদ ছয় হাজার তিনশত চুয়াল্লিশ টাকা ও ২টি মোবাইল সেট আটক করা হয়।

আটককৃত মো: শাহাব উদ্দিন চট্রগ্রামের ফটিকছড়ি উপজেলার ধুরুম গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে এবং মো: ফারুক হোসেন খাগড়াছড়ি মাটিরাঙ্গা উপজেলার শান্তিপুর গ্রামের মো: আবুল কাশেমর ছেলে। আটককৃত আসামী ও মালামাল মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।