Opu Hasnat

আজ ১৭ এপ্রিল শনিবার ২০২১,

রাজবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৪ ব্যাবসা প্রতিষ্ঠানকে জরিমানা রাজবাড়ী

রাজবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৪ ব্যাবসা প্রতিষ্ঠানকে জরিমানা

রাজবাড়ীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪ টি প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। দন্ডপ্রাপ্ত প্রতিষ্ঠান চারটি, রাজবাড়ী শহরের সুর্যবান হোটেল এন্ড রেস্টুরেন্ট, নতুন বাজার এলাকার রাজকুমার হোটেল, বানিবহ বাজারের মুসলিম হোটেল এন্ড মিষ্টান্ন ভান্ডার ও নুরুল ইসলাম ট্রেডার্স।

রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মোঃ সাইফুল হুদা বলেন, মঙ্গলবার বিকেলে অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য তৈরি ও বিক্রির অপরাধে শহরের সুর্যবান হোটেল এন্ড রেস্টুরেন্ট, নতুন বাজার এলাকার রাজকুমার হোটেকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অপরদিকে দুপুরে রাজবাড়ী সদর উপজেলার বানিবহ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল শিকদার। অভিযানে সিভিল সার্জন কার্যালয়ের স্যানেটারি কর্মকর্তা সুর্য কুমার প্রামানিকসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় বানীবহ বাজারে মুসলিম হোটেল এন্ড মিষ্টান্ন ভান্ডারকে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫৩ ধারায় ২০০০/= টাকা ও নুরুল ইসলাম ট্রেডার্সকে অত্যাবশ্যকীয় পন্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ এর ৩ ধারায় লাইসেন্স না থাকার অপরাধে ৬ ধারায় ৫০০০/= টাকাসহ মোট ৭০০০/= টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।