Opu Hasnat

আজ ১৭ এপ্রিল শনিবার ২০২১,

রাজবাড়ীতে বর্নাঢ্য আয়োজনে “সময়ের আলো’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাজবাড়ী

রাজবাড়ীতে বর্নাঢ্য আয়োজনে “সময়ের আলো’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজবাড়ীতে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটাসহ বিভিন্ন অনুষ্ঠান মালায় জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে দৈনিক সময়ের আলো পত্রিকার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে বের করা হয় একটি বর্নাঢ্য র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। পরে শিল্পকলা একাডেমীতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক সময়ের আলো পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি শিহাবুর রহমান ও সভাপতিত্ব করেন রাজবাড়ীর সিনিয়র সাংবাদিক ও বাংলাভিশন টেলিভিশনের প্রতিনিধি এম. দেলোয়ার হোসেন।

বার্তা টুয়েন্টি ফোর ডট কমের প্রতিনিধি সোহেল মিয়ার সঞ্চালনায় আলোচনা সভায় প্রবীণ সাংবাদিক (অবঃ) অধ্যক্ষ এটিএম রফিক উদ্দিন, জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়া, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সময় টিভির প্রতিনিধি করিম ইছহাক, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউসুফ মিয়া, সহ-সভাপতি আসহাবুল ইয়ামিন রয়েন, আরটিভির প্রতিনিধি এম. মনিরুজ্জামান, দৈনিক যুগান্তরের প্রতিনিধি হেলাল মাহমুদ ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস বক্তৃতা করেন।

এ সময় ৭১ টেলিভিশন ও দৈনিক বণিক বার্তা পত্রিকার রাজবাড়ী প্রতিনিধি মেহেদী হাসান, গাজী টিভির প্রতিনিধি আশিকুর রহমান, আনন্দ টিভির কামরুল ইসলাম মিঠু, দৈনিক সময়ের আলো পত্রিকার পাংশা উপজেলা প্রতিনিধি সেলিম মাহমুদ, ইত্তেফাকের বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি তনু শিকদার সবুজ, তৃতীয় মাত্রার প্রতিনিধি রনজু আহম্মেদ, ঢাকা পোষ্টের মীর সৌরভ, সাম্প্রতিক দেশকালের চঞ্চল সরদার, স্থানীয় দৈনিক মাতৃকণ্ঠের রফিকুল ইসলামসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ উদযাপন করা হয়।