Opu Hasnat

আজ ১৭ এপ্রিল শনিবার ২০২১,

আহমেদ সাব্বিরের শিল্প নির্দেশনায় মেকানিক্স এর ম্লানচিত্র বিনোদন

আহমেদ সাব্বিরের শিল্প নির্দেশনায় মেকানিক্স এর ম্লানচিত্র

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড মেকানিক্স এর ষষ্ঠ মিউজিক ভিডিও’র শুটিং হল গত ২৬ ফেব্রুয়ারী। ‘ম্লানচিত্র’ শিরোনামে আট মিনিট দৈর্ঘের এই গানের মিউজিক ভিডিওটির চিত্রধারণ করা হয়েছে পুরানো ঢাকার ‘নাসিরউদ্দিন স্মৃতি’ ভবনে । আগামী ৭ মার্চ থেকে মিউজিক ভিডিওটি দেখা যাবে মেকানিক্স এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল মেকানিক্স টিভিতে। 

এস এইস ওয়াসি এবং ইমতিয়াজ নিলয় এর যৌথ পরিচালনায় ধারণকৃত মিউজিক ভিডিওটির শিল্প নির্দেশনা দিয়েছেন লেখক, চলচ্চিত্র নির্মাতা আহমেদ সাব্বির। চিত্রগ্রহণ করেছেন ইমরুল হাসান। 

এই মিউজিক ভিডিওর মাধ্যমে আহমেদ সাব্বির দীর্ঘ বিরতির পর শিল্প নির্দেশনায় ফিরে এলেন। সর্বশেষ  এস এইস ওয়াসি এবং ইমতিয়াজ নিলয় এর যৌথ পরিচালনায় নির্মিত ‘মৃত্যুর রঙ’ চলচ্চিত্রে শিল্প নির্দেশনা দিয়েছিলেন আহমেদ সাব্বির। 

পুর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কমলীবালা দেবী (থ্রিডি)’  নির্মানের ঘোষনা দেয়ায় অনেকেই ধারণা করেছিলেন ভবিষ্যতে আহমেদ সাব্বিরকে পরিচালনা ছাড়া চলচ্চিত্রের অন্য কোন কাজে দেখা যাবেনা। 

এ ব্যাপারে আহমেদ সাব্বিরের মন্তব্য হলো, ‘পরিচালক হয়ে গেলাম বলে অন্য কোন কাজ করতে পারবো না বিষয়টা এমন না । তবে আমি বরাবরই বেছে বেছে কাজ করতে পছন্দ করি। নিলয় এবং ওয়াসি দুই জনই আমার খুব ঘনিষ্ট বন্ধু এবং তারা নির্মাতা হিসেবে খুবই যত্নবান। তাছাড়া মেকানিক্স এর প্রতি আমার ভালোলাগা ভালোবাসা সেই কলেজ জীবন থেকে । খুব ভালোবেসেই কাজটা করেছি । ভবিষ্যতেও এরকম কাজ  এর প্রস্তাব পেলে করবো।