Opu Hasnat

আজ ১৭ এপ্রিল শনিবার ২০২১,

হিরো বাংলাদেশ এখন দারাজে অর্থ-বাণিজ্য

হিরো বাংলাদেশ এখন দারাজে

দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/)  বিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড হিরো বাংলাদেশের সাথে চুক্তি স্বাক্ষর করে। সম্প্রতি নিটল নিলয় টাওয়ারে এই চুক্তিটি স্বাক্ষরিত হয়। এ চুক্তি অনুযায়ী, হিরো’র বেশ কয়েকটি মোটরসাইকেল এখন এই অনলাইন মার্কেটপ্লেস থেকে কেনা যাবে।   

এই চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে দারাজ (https://www.daraz.com.bd/) হিরো বাংলাদেশের সাথে কাজ করা শুরু করেছে। এখন থেকে হিরো বাংলাদেশের সকল মডেল দারাজে পাওয়া যাবে। এছাড়াও, শীঘ্রই দারাজে পাওয়া যাবে ‘হিরো থ্রিলার ১৬০’। বাইকপ্রেমীরা এখন দারাজ থেকে নির্বাচিত ব্যাংকের মাধ্যমে ঝামেলাবিহীন পেমেন্ট সুবিধায় এবং বিনাসুদে সহজ কিস্তিতে এই মডেলগুলো কিনতে পারবেন।   

এ নিয়ে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘দারাজ এবং হিরো বাংলাদেশ উভয়ের জন্য এটি আরেকটি মাইলফলক। যেহেতু হিরোর মোটরসাইকেলগুলো সকল শ্রেণিপেশার মানুষের কাছে বেশ জনপ্রিয়, তাই আমরা এগুলো দারাজে এনেছি। এর ফলে, আমাদের গ্রাহকদের তাদের কাঙ্ক্ষিত পণ্যের জন্য এক আউটলেট থেকে অন্য আউটলেটে ঘুরতে হবে না।’  

উল্লেখ্য যে, দুই-চাকাবিশিষ্ট মোটরসাইকেল বিক্রয়ের জন্য কয়েক বছর আগে বাংলাদেশে আসে হিরো মোটোকর্প। পঞ্চাশটি আউটলেটের মাধ্যমে এগারোটি জনপ্রিয় মোটরসাইকেল এবং স্কুটার প্রাথমিকভাবে বাজারজাত করার জন্য তারা নিয়ে আসে। এশিয়ার বাজারে হিরো মোটোকর্পের প্রসারে এটি ছিল একটি বড় পদক্ষেপ। বাংলাদেশে হিরোর বাইকের তালিকায় রয়েছে ট্রেন্ডি এবং স্টাইলিশ - হিরো গ্ল্যামার, শক্তিশালী পারফর্মেন্সযুক্ত - হিরো হাঙ্ক এবং অন্যান্য জনপ্রিয় হিরো মোটরসাইকেলের মধ্যে রয়েছে আই৩এস প্রযুক্তির প্রথম বাইক - হিরো অ্যাচিভার। প্রথমবারের মতো হিরো মোটরসাইকেল বাংলাদেশে সকল হিরো বাইকে দিচ্ছে পাঁচ বছরের ওয়্যারেন্টি।   

কেনাকাটাপ্রেমীদের নতুন অভিজ্ঞতা প্রদানে, জনপ্রিয় এই মোটরসাইকেলগুলো এখন থেকে দারাজে পাওয়া যাবে। 

দারাজের পক্ষ থেকে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাইভেট লেবেলের ক্যাটাগরি লিড মো. আশফাক-উর-রহমান, অটোমোটিভ অ্যান্ড মোটরসাইকেলের ক্যাটাগরি লিড মো. সাইফুল আলম পল্লব, অটোমোটিভ অ্যান্ড মোটরসাইকেলের কি অ্যাকাউন্ট এক্সিকিউটিভ আন্নাফ আলম, অটোমোটিভ অ্যান্ড মোটরসাইকেলের কি অ্যাকাউন্ট এক্সিকিউটিভ লুৎফুন নাহার পিনাক এবং অটোমোটিভ অ্যান্ড মোটরসাইকেলের কি অ্যাকাউন্ট এক্সিকিউটিভ আব্দুল্লাহ ফাহিম। 

হিরো বাংলাদেশের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইচএনবিএল বাংলাদেশ লিমিটেডের সিওও নগেন্দ্র দ্বিবেদী, নিলয় মোটরস লিমিটেডের সিএমও আবু আসলাম, নিলয় মোটরস লিমিটেডের হেড অব অ্যাকাউন্টস আব্দুল্লাহ রাশেদ, নিলয় মোটরস লিমিটেডের হেড অব কর্পোরেশনস সেলস তানিম কুরাইশী এবং নিলয় মোটরস লিমিটেডের কর্পোরেট সেলসের কি অ্যাকাউন্ট ম্যানেজার তানভীর আদনান।