Opu Hasnat

আজ ১৭ এপ্রিল শনিবার ২০২১,

বোয়ালমারীতে জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ফরিদপুর

বোয়ালমারীতে জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

ফরিদপুরের বোয়ালমারীতে জাতীয় দিবসসমূহ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে এক প্রস্তুতি সভা সোমবার বেলা ১২টায় অনুষ্ঠিত হয়। 
১৭ মার্চ জাতীয় শিশু দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দের সভাপতিত্বে  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালমারী পৌর সভার মেয়র মোঃ সেলিম রেজা লিপন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ খালেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আসাদুজ্জামান মিন্টু, বোয়ালমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল খায়ের মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. রেখা পারভীন, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ মো. ফরিদ আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রহিম, শেখর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা প্রমুখ।

সভায় সিদ্ধান্ত গৃহীত হয় বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ উপলক্ষে ৭ মার্চ ম্যারাথন দৌড় ও আলোচনা সভা,  ১৭ মার্চ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আতশবাজি ফোটানো, শিক্ষা প্রতিষ্ঠানে নিজস্ব অনুষ্ঠানমালার আয়োজন এবং ৫শ শিশুর মধ্যে উন্নতমানের খাবার পরিবেশন করা হবে। এছাড়া ২৫ মার্চ গণকবরে মোমবাতি প্রজ্বলন এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা চত্বরে স্বাধীনতার পঞ্চাশতম বার্ষিকী উপলক্ষে ৫০টি পতাকা উত্তোলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।