Opu Hasnat

আজ ১৭ এপ্রিল শনিবার ২০২১,

সমাজকে ও নিজেকে ধ্বংস করার আয়োজনে মেতেছে মাদক কারবারিরা : এসপি শাকিলুজ্জামান রাজবাড়ী

সমাজকে ও নিজেকে ধ্বংস করার আয়োজনে মেতেছে মাদক কারবারিরা : এসপি শাকিলুজ্জামান

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেছেন, নির্মমভাবে সমাজকে ও নিজেকে ধ্বংস করার আয়োজনে মেতেছে মাদক কারবারিরা। যে কারনে প্রতিনিয়ত মাদক পাচারে তারা নতুন নতুন কৌশল অবলম্বন করছে। এমনকি জীবনের ঝুকি নিয়ে পাকস্থলীর মতো জায়গায় করেও বহন করছে মাদক।
 
রবিবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার শেষে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

এ সময় তিনি বলেন, কক্সবাজার থেকে পাকস্থলীতে বহন করে মাদক ব্যাবসায়ী লুৎফর ও কুব্বাত আলী রাজবাড়ীতে সরবরাহের জন্য ১৪ শত পিচ ইয়াবা নিয়ে এসেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটকের পর পেটের পরীক্ষা নিরিক্ষা শেষে নিশ্চিত হয়ে ওই ইয়াবা উদ্ধার করা হয়েছে। এব্যপারে একটি মামলা দায়েরও করা হয়েছে।

সংবাদ সম্মেলনে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার, ডিআইও-১ মোঃ সাইদুজ্জামান, রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার রাতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে রাজবাড়ী সদর উপজেলার বিনোদপুর এলাকার করম আলী খার ছেলে লুৎফর খা ও বড়চর বেনীনগর এলাকার চেনু মোল্লার ছেলে কুব্বাত আলী মোল্লাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ ডিবি। 

রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে একজনকে আটক করে পরীক্ষা নিরিক্ষা করে দেখাযায় তার পেটে করে ক্যাপসুল আকারে মোট ১৩ টি ক্যাপসুল যার প্রতিটিতে ৫০ পিছ করে ইয়াবা বহন করেছে। তার দেওয়া তথ্যমতে অপর আর একজনকে গ্রেপ্তার করা হলে তার পেট থেকে আরো ১৫ টি ক্যাপসুলের মধ্যে থেকে সাড়ে সাত শত ইয়াবা উদ্ধার করা হয়। দুইজনের কাছ থেকে মোট ১ হাজার ৪ শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।