Opu Hasnat

আজ ১৭ এপ্রিল শনিবার ২০২১,

প্রথমবার বড়ো পর্দায় জুটি বাঁধলেন আরজু-আঁচল বিনোদন

প্রথমবার বড়ো পর্দায় জুটি বাঁধলেন আরজু-আঁচল

ফয়সাল হাবিব সানি : প্রথমবার রূপালি পর্দায় জুটি বাঁধলেন কায়েস আরজু ও আঁচল আঁখি। সিনেমা ক্যারিয়ারে তাদের পথচলা প্রায় একই সময়ে শুরু হলেও এই প্রথমবারই শাহীন সুমনের তত্ত্বাবধায়নে জাফর আল মামুনের পরিচালনায় ‘এক পশলা বৃষ্টি’ শিরোনামের নতুন একটি সিনেমায় বড়ো পর্দায় হাজির হতে যাচ্ছেন ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত আলোচিত চিত্রনায়ক কায়েস আরজু এবং ঢালিউডের এ সময়ের হার্টথ্রুব খ্যাত চিত্রনায়িকা আঁচল আঁখি। 

বলা বাহুল্য যে, ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত হাছিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়েই লাইমলাইটে আসেন অত্যন্ত সম্ভাবনাময় প্রতিশ্রুতিশীল এই চিত্রনায়ক। এরপর তিনি একে একে উপহার দিয়েছেন আরও বেশ কিছু দর্শকনন্দিত চলচ্চিত্র। তার অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- ‘বাজাও বিয়ের বাজনা’, ‘প্রেম বিষাদ’, ‘মন তোর জন্য পাগল’, ‘হেড মাস্টার’, ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘আমার প্রেম আমার প্রিয়া’ প্রভৃতি। 

সম্প্রতি তিনি শেষ করেছেন দেশের স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমার শুটিং। বর্তমানে কায়েস আরজুর হাতে রয়েছে আরও বেশ কিছু চলচ্চিত্রের কাজ। 

এরই মধ্যে দেশের অন্যতম বৃহৎ প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া'র নতুন তিন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কায়েস আরজু। আর এই তিন সিনেমার মধ্যে ইতোমধ্যেই ‘এক পশলা বৃষ্টি’ শিরোনামের সিনেমার শুটিং গত ২৪ ফেব্রুয়ারি (বুধবার) থেকেই রাজধানীর উত্তরার ১২নং সেক্টরের নতুন মন্দিরার শুটিং হাউসে শুরু হয়েছে। সিনেমাটির গল্প লিখেছেন সানী আলম। আর এই সিনেমাতেই প্রথমবার আরজুর নায়িকা হিসেবে হাজির হচ্ছেন নতুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা আঁচল আঁখি। সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী ও উচ্ছ্বসিত এই চিত্রনায়ক নিজেও।

অন্যদিকে, শাপলা মিডিয়ার নতুন তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে কায়েস আরজু টাইমটাচনিউহ ডট কমকে বলেন, ‘সিনেমা তিনটির গল্প শুনেই আমি আর অন্যকিছু না ভেবে সিনেমা তিনটিতে চুক্তিবদ্ধ হয়েছি। তিনটি সিনেমার গল্পই তিন ধরণের অর্থাৎ, একটা আরেকটা সিনেমা থেকে সম্পূর্ণ ব্যতিক্রম ও ভিন্ন ঘোরানার। এখানে প্রতিটা সিনেমার ঘটনা ও গল্পের পটভূমি একটি থেকে আরেকটি একেবারেই আলাদা ও স্বতন্ত্র । আশা করছি, দর্শকরা এই তিনটি সিনেমাকেই ইতিবাচকভাবে গ্রহণ করবে। এখন সময় শুধু অপেক্ষার; ইনশাল্লাহ্, সিনেমাপ্রেমি মানুষকে অনেক ভালো কিছু উপহার দিতে পারব।’