Opu Hasnat

আজ ১৭ এপ্রিল শনিবার ২০২১,

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু ভলিবল লীগ ও টি-২০ ক্রিকেট গোল্ডকাপ এর উদ্বোধন খেলাধুলাখাগড়াছড়ি

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু ভলিবল লীগ ও টি-২০ ক্রিকেট গোল্ডকাপ এর উদ্বোধন

খাগড়াছড়ি পার্বত্য জেলায় বাংলাদেশ ভলিবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ভলিবল লীগের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে  পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু ভলিবল লীগের উদ্বোধন করেন। তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এই খেলার উদ্বোধন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, উপজেলা চেয়ারম্যান শানে আলম, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, খাগড়াছড়ি রিপোটার্স ইউনিটির সভাপতি চাইথোয়াই মারমা।

উদ্বোধনী খেলায় মারমা যুব কল্যাণ সংঘ ২-০সেটে ফ্রেন্ডস ৯৮মহাজন পাড়া ক্লাবকে হারায়। খেলায় মোট ১৬টি দল অংশগ্রহণ করছে।

এদিকে খাগড়াছড়ি জেলা প্রশাসক টি-২০ক্রিকেট গোল্ডকাপ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থা’র ব্যবস্থাপনায় জেলা প্রশাসক টি-২০ক্রিকেট গোল্ডকাপ (২য় আসর)’র উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির আহ্বায়ক মোহাম্মদ হাবিব উল্লাহ (মারুফ) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ, পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শানে আলমসহ প্রমূখ।

এই বিভাগের অন্যান্য খবর