Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

দামুড়হুদায় গৃহবধুকে হত্যার অভিযোগ, শ্বাশুড়ি আটক চুয়াডাঙ্গা

দামুড়হুদায় গৃহবধুকে হত্যার অভিযোগ, শ্বাশুড়ি আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুরে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা দায়ের। ঘাতক স্বামী পালিয়ে গেছে, শ্বাশুড়ি নুরজাহান বেগমকে আটক করেছে দামুড়হুদা মডেল থানার পুলিশ। শুক্রবার দিনগত রাত ৩ টার সময় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধুর মৃত্যূ হয়। ২ সন্তানের জননী নিহত গৃহবধূ নুরজাহান খাতুন (৪০) লোকনাথপুর মাঝপাড়ার মো.জাহান আলীর স্ত্রী এবং  দর্শনা পৌরসভার রামনগর গ্রামের মৃত আজিজুল হকের মেয়ে। 

দামুড়হুদা মডেল থানা পুলিশ জানায়, যৌতুকের দাবীতে বৃহস্পতিবার দুপুরে কয়েকদফা মারপিট করে স্বামী জাহান আলী। এর পর তাকে বাড়িতে ফেলে রাখে। শুক্রবার তার শারিরীক অবস্থার অবনতি দেখা দিলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয় শ্বশুর বাড়ির লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টার দিকে নির্যাতিত গৃহবধু নুরজাহান খাতুন মারা যান। 

গৃহবধুর বড় ভাই সুন্নত আলী জানান, তিনি বাদী হয়ে স্বামী, শাশুড়ী ও ননদায়ের নাম উল্লেখসহ অজ্ঞাত৭/৮নামে হত্যা মামলা দায়ের করেন। তিনি আরো জানান, তার বোনকে তার স্বামী জাহান আলী এবং শাশুড়ি নুরজাহান মিলে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে আর হত্যার কাজে সহযোগীতা করেছে তার বোনের ননদায় নজরুল ইসলাম।

সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে একটি  হত্যা মামলা হয়েছে।