Opu Hasnat

আজ ১৭ এপ্রিল শনিবার ২০২১,

রাজবাড়ীতে শারীরিক প্রতিবন্ধী ও অসচ্ছলদের মধ্যে হুইল চেয়ার বিতরণ রাজবাড়ী

রাজবাড়ীতে শারীরিক প্রতিবন্ধী ও অসচ্ছলদের মধ্যে হুইল চেয়ার বিতরণ

রাজবাড়ীর কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামে অবস্থিত রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের আয়োজনে ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সমাজ কল্যান মন্ত্রনালয় রাজবাড়ী শাখার সহযোগীতায় বুধবার দুপুরে ওই এলাকার ১০ জন শারীরিক প্রতিবন্ধীর মধ্যে একটি করে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। 

শারীরিক প্রতিবন্ধী ও অসচ্ছলদের মধ্যে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সমাজ কল্যান মন্ত্রনালয় রাজবাড়ী শাখার কর্মকর্তা ডা. নাসির উদ্দিন আহম্মেদ। এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ডা. মোহাম্মদ গোলাম নবী, রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের ম্যারেজার আবু সোলাইমান, ফাউন্ডেশনের অন্যতম সদস্য মোঃ আমজাদ আলী মাস্টার, আরাবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান সরদার প্রমুখ। 

এ সময় রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনে অধ্যয়নরত শিক্ষার্থী, শিক্ষক ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের অবিভাবকগন উপস্থিত ছিলেন। রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন দির্ঘদিন ধরে শিক্ষা, স্বাস্থ্য ও সামাজিক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছেন সু নামের সাথে।