Opu Hasnat

আজ ৯ মার্চ মঙ্গলবার ২০২১,

মাদারীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম মাদারীপুর

মাদারীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

পারিবারিক বিরোধের জেরে মাদারীপুরের কালকিনিতে বাচ্চু হাওলাদার(৫২) নামে এক ইউপি সদস্যকে দা দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আহত বাচ্চু হাওলাদার উপজেলার চরদৌলত খা ইউপির ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও উত্তরকান্দি গ্রামের আবদুল হক হাওলাদারের ছেলে।

মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, ইউপি সদস্য বাচ্চু হাওলাদারের সঙ্গে তার ভাগ্নে নতুনচর দৌলত খা গ্রামের আবির খান ও আশ্রাফুল খানের বেশ কিছু দিন ধরে পারিবারিকভাবে বিরোধ চলে আসছে। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় ভাগ্নে আবির খা ও আশ্রাফুল খা দুই ভাই মিলে বাড়ির পাশে একটি দোকানের সামনে একা পেয়ে বাচ্চু হাওলাদারকে  রড দিয়ে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রাখে। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। এ হামলার ঘটনায় আহত বাচ্চু হাওলাদার কালকিনি থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয় অভিযুক্ত আবির খান ও আশ্রাফুল খায়ের কাছে জনতে চাইলে তাদেরকে এলাকায় পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।