Opu Hasnat

আজ ২৭ ফেব্রুয়ারী শনিবার ২০২১,

রাজবাড়ীতে মরহুম কাজী হেদায়েত হোসেন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন খেলাধুলারাজবাড়ী

রাজবাড়ীতে মরহুম কাজী হেদায়েত হোসেন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

রাজবাড়ীতে মরহুম কাজী হেদায়েত হোসেন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ী জেলা শহরের আজাদী ময়দানে রাজবাড়ী ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে চারদিন ওই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার। 

এ সময় রাজবাড়ী ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি কাজী হেফাজত আলী টিটোর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, নব নির্বাচিত রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য অহিদুজ্জামান রাজু, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সি প্রমুখ।

এ সময় নব নির্বাচিত রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু বলেন, খেলাধুলা মানুষকে সুস্থ্য রাখে। আমাদের ছোট ছোট সোনামনিদের তাই খেলাধুলা মুখি করতে হবে। মোবাইল আর বাসায় বন্দি না রেখে তাদের ক্লাবমুখি করা প্রয়োজন। আমাদের ছোটরা খেলাধুলায় আগ্রহী হলে সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব। তিনি আরো বলেন, রাজবাড়ী পৌরসভার মানুষ আমাকে ভোট দিয়ে জয়ী করেছে। আমি আপনাদের মানুষ। আপনাদের সেবক হয়ে থাকতে চাই। খেলাধুলার ব্যপারে সবধরনের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

এ সময় রাজবাড়ী ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি কাজী হেফাজত আলী টিটো বলেন, আমরা গত বছর থেকে এই টুর্নামেন্টের শুরু করেছি। এ বছর একটু বড় আকারে করার চেষ্টা করেছি। আমরা এর ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করবো। আমাদের এই প্রতিযোগিতায় বুধবার পর্যন্ত ৭২ টি দল রেজিস্ট্রেশন করেছে।