Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

পাইকগাছায় সাজাপ্রাপ্ত আসামী, মাদক ব্যবসায়ীসহ আটক ৪ খুলনা

পাইকগাছায় সাজাপ্রাপ্ত আসামী, মাদক ব্যবসায়ীসহ আটক ৪

পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে যাবজ্জীবনসহ ৩ বছরের সাজাপ্রাপ্ত  আসামী গ্রেফতার করেছেন। শুক্রবার থেকে অভিযানে  ওসির নেতৃত্বে এ ২ জনকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাতে উপজেলার বিরাশী গ্রাম থেকে জিআর-৫১৪/১৮ নং  মামলা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি  মৃত আজিজ মোড়লের ছেলে সাইফুল ইসলাম ও শনিবার এফ,সি,আর-আর-৫৪/ ৮ নং মামলার ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার শ্রীকন্ঠপুর গ্রামের ইসহাক সরদারের ছেলে ইসলাম সরদারকে  থানার এএসআই শেখ পলাশ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে দু'জনকে গ্রেফতার করেন। 

অপরদিকে, গাঁজা সহ থানা পুলিশ নারী ও  দু' মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে। থানা পুলিশ জানিয়েছে শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই তনয় কুমার পাল ও এএসআই নাছিরউদ্দীন ও পুলিশ সদস্য ইয়ারুল নিলিমা সহ সঙ্গীয় ফোর্স উঃ সলুয়া গ্রামের আজাহারুল ইসলামের বাড়ীতে অভিযানের সময় বসত ঘর থেকে ৩ শত গ্রাম গাঁজা সহ নাছির পুরের মৃত বাবর আলী বিশ্বাসের ছেলে শাহিনুর (৩০) ও আজাহারুলের স্ত্রী হাফিজা বেগম (৩৫) কে গ্রেফতার করেন। 

এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে, যার- ১২। আটক দু'জনকে চিহ্নিত মাদক ব্যবসায়ীর কথা উল্লেখ করে ওসি মোঃ এজাজ শফী বলেন চলমান মাদক বিরোধী অভিযানে এদেরকে আটক করা হয়। পলাতক সাজাপ্রাপ্ত আসামীদের গ্রেফতার করে  আদালতে প্রেরন করা হয়েছে।