Opu Hasnat

আজ ৯ মার্চ মঙ্গলবার ২০২১,

আইপিডিসি-কে বীমা সেবা দিচ্ছে মেটলাইফ অর্থ-বাণিজ্য

আইপিডিসি-কে বীমা সেবা দিচ্ছে মেটলাইফ

মেটলাইফ বাংলাদেশ এবং আইপিডিসি ফিনান্স লিমিটেড সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে যার মাধ্যমে আইপিডিসি-র ৫৮০-রও বেশি কর্মীকে গ্রুপ লাইফ এবং মেডিকেল বীমা কভারেজ প্রদান করবে মেটলাইফ।

গ্রুপ লাইফ ইন্স্যুরেন্স-এর মাধ্যমে প্রতিষ্ঠানসমূহ তাদের কর্মীদের মৃত্যু, দুর্ঘটনা বা শারীরিক অক্ষমতার মতো পরিস্থিতিতে প্রয়োজনীয় বীমা কভারেজ দিয়ে থাকে।

বাংলাদেশে আর্থিক খাত সহ, নানা খাতের ৮০০-র বেশি প্রতিষ্ঠানসমূহকে মেটলাইফ দীর্ঘ সময় ধরে, বিশ্বমানের বীমা সেবা দিয়ে আসছে। দেশের শীর্ষস্থানীয় জীবনবীমা প্রতিষ্ঠান হিসাবে মেটলাইফ ১০ লক্ষ-রও বেশি স্বতন্ত্র গ্রাহককে সেবা প্রদান করে। 
   
দেশের প্রথম বেসরকারী খাতের আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ১৯৮১ সালে প্রতিষ্ঠিত হয়। আইপিডিসি বাংলাদেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠানসমূহের মধ্যে অন্যতম যার মার্কেট ক্যাপিটালাইজেশন এর পরিমান প্রায় ১০.৩ বিলিয়ন টাকা।

মেটলাইফ বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার আলা আহমদ এবং আইপিডিসি-র ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মমিনুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।   

এই চুক্তি সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ এর জেনারেল ম্যানেজার, আলা আহমদ বলেন, ''গ্রাহকদের বিশ্বামানের বীমা সেবা দেওয়ার জন্য মেটলাইফ প্রতিজ্ঞাবদ্ধ। বাংলাদেশে স্বনামধন্য আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি তাদের কর্মীদেরকে আর্থিক সুরক্ষা প্রদানের জন্য মেটলাইফ-কে দ্বায়িত্ব দিয়েছে বলে আমরা গর্বিত।” 

আইপিডিসি-র ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও, মমিনুল ইসলাম বলেন, ''একটি বৈশ্বিক মহামারির মধ্যে আমরা সবাই আছি। এই কঠিন সময়ে আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে গ্রাহক, কমিউনিটি এবং কর্মীদের পাশে থাকা। দ্বায়িত্বশীল আর্থিক প্রতিষ্ঠান হিসাবে আমরা নিশ্চিত করতে চাই যে, আমাদের কর্মীরা যেন সেরা আর্থিক সুরক্ষা সেবা লাভ করে যাতে আমরা সম্মিলিত ভাবে জীবনের সম্ভবনাসমূহ পরিপূর্ণভাবে অর্জন করতে পারি।”