Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ০৫ ফেব্রুয়ারী ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৫ ফেব্রুয়ারী ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ কোনও অতিথির জন্য বাড়িতে ক্ষতি হতে পারে। ভাল কাজ করেও বদনাম নিয়ে চিন্তা। আর্থিক ক্ষতি হতে পারে। শরীরে সমস্যা হতে পারে। নতুন কোনও কাজের চেষ্টা বাড়বে। প্রেমের ব্যাপারে একাকিত্ব বাড়বে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। সংসারে অশান্তি থেকে সাবধান থাকুন।

বৃষ : আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, অশান্তির আশঙ্কা আছে। কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য আনন্দ বাড়বে। ভাই বা বোনের সঙ্গে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারণে বিবাদ হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। বিদেশে বন্ধুর খবর আসতে পারে।

মিথুন : সকালের দিকে বাড়িতে কোনও বাজে খবর আসার জন্য চিন্তা বাড়বে। অফিসে কোনও কারনে সম্মানহানি হতে পারে। মনের মতো কারও সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ পাবেন। কোনও আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। মহিলাদের ব্যাপারে বিবাদের আশঙ্কা। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ আসবে। চোখের সমস্যা বাড়তে পারে।

কর্কট : মনের কোনও আশা পূরণ হতে বাধা আসবে। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা হওয়ার আশঙ্কা। প্রেমে প্রণয়ে বাধা আসতে পারে। কাজের প্রতি অনিহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাইরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ : অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোকদের থেকে সাবধান থাকুন। আর্থিক চাপ বাড়বে। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। মায়ের শরীরের জন্য খরচ হবে। সন্তানের কোনও কাজের জন্য মানসিক শান্তি পাবেন। পাওনা আদায় হতে পারে। তবে মানসিক শান্তি পাবেন না। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রী সঙ্গে বিবাদের আশঙ্কা। দুপুরের পরে ব্যবসা নিয়ে চাপ বাড়বে।

কন্যা : কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরু জনের সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। আয় ও ব্যয়ে সমতা থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান বাজনার জন্য দিনটি ভাল। আজ বাহিরের অশান্তি বাড়িতে আসতে পারে। পূজাপাঠের জন্য খরচ হবে। বন্ধুকে নিয়ে চিন্তা বাড়তে পারে। দূরে বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা : প্রেমের ব্যপারে চিন্তা বাড়তে পারে। আজ অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয় জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। কোনও মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা। পেটের সমস্যা বাড়বে। ব্যবসা ভাল যেতে পারে। কিছু উপহার পেতে পারেন। অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। আইনি কোনও কাজ নিয়ে বিশেষ আলোচনা। আজ বিয়ের কথাবার্তা বন্ধ রাখা দরকার।

বৃশ্চিক : পেটের সমস্যায় খাবারে অনিহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়ায় বাধা আসতে পারে। তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। আজ সকাল থেকে অশান্তির আশঙ্কা আছে। কারও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হবে। সম্পত্তি নিয়ে কোনও চাপ আসতে পারে। বাড়তি সমস্যা থেকে সাবধান থাকুন।

ধনু : পেটের সমস্যায় খাবারে অনিহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়ায় বাধা আসতে পারে। তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। আজ সকাল থেকে অশান্তির আশঙ্কা আছে। কারও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হবে। সম্পত্তি নিয়ে কোনও চাপ আসতে পারে। বাড়তি সমস্যা থেকে সাবধান থাকুন।

মকর : পড়াশোনার ব্যাপারে চাপ বাড়তে পারে। শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। অসৎ সঙ্গের জন্য বিপদ আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। স্ত্রীকে নিয়ে চাপ বাড়বে। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ : বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। আপনার ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্যচর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। যাঁরা সঙ্গীত নিয়ে থাকেন তাঁদের সময় ভাল। আজ হানিকারক কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে সমস্যা বাড়তে পারে।

মীন : আজ আপনার হাতে কিছু অপচয় হতে পারে। নিজের জন্য খরচ বাড়বে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকবে। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। ব্যবসায় বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।