Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

পৌরসভা নির্বাচন

কালকিনিতে রাতের আধারে নৌকার তোরন পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা মাদারীপুর

কালকিনিতে রাতের আধারে নৌকার তোরন পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

চতুর্থধাপে আগামী ১৪ ফেব্রুয়ারী মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে কেন্দ্র করে রাতের আধাঁরে নৌকার তোরন পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে করে আ.লীগের নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। সোমবার গভীর রাতে পৌর এলাকার কাশিমপুর বাজারে এ ঘটনা ঘটে।

সরেজমিন ও নেতাকর্মীরা জানান, পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনীত মেয়র প্রার্থী এস এম হানিফ সরদারের সমর্থক পৌর এলাকার কাশিমপুর গ্রামের মোঃ মোশারফ হোসেন মাষ্টারের নেতৃত্বে কাশিমপুর বাজারে কাপড় দিয়ে মোড়ানো একটি নৌকার তোরন নির্মান করা হয়। ওই নৌকার তোরনটি রাতের আধারে আনুমানিক ৭-৮ জন দুর্বৃত্তরা মিলে অগ্নিসংযোগ করে। এতে নৌকার তোরনটির নিচের অংশ পুড়ে যায়। মঙ্গলবার সকালে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে দুপুরে নৌকার তোরন পোড়ানোর প্রতিবাদে কাশিপুর বাজারে মোশারফ মাষ্টার ও উপজেলা মহিলা আ.লীগের সম্পাদিকা চায়না খানমের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আ.লীগের মনোনীত মেয়র প্রার্থী এস এম হানিফ সরদার বলেন, যারা নৌকার তোরন পুড়িয়েছে তারা নৌকার গনজোয়ার দেখে ভয়ে পাচ্ছে। আমি এ ঘটনার তিব্র নিন্দা জানাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।